দেশের বাজারে ‘গ্যালাক্সি ট্যাব ই’

দেশের বাজারে ‘গ্যালাক্সি ট্যাব ই’

galaxy-tab-eস্যামসাং বাংলাদেশে নিয়ে এসেছে প্রতিষ্ঠানটির নতুন গ্যালাক্সি ট্যাব ই। সেরা পারফরমেন্স, কন্টেন্ট এবং আকর্ষনীয় ডিজাইন- এই তিনের সমন্বয় ঘটেছে ট্যাবটিতে।
৯.৬ ইঞ্চি টিএফটি ডিসপ্লে সম্বলিত ট্যাবটিতে আছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, ১.৫ জিবি র‍্যাম, ৮ জিবি বিল্ট ইন স্টোরেজ এবং ১২৮ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা। চিপসেট হিসেবে এতে থাকছে টি-শার্ক ২।
ছবি তোলার জন্য আছে ৫ মেগাপিক্সেল অটো ফোকাস রিয়ার ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ট্যাবটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড কিটক্যাট। রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিও।
গ্যালাক্সি ট্যাব ই অ্যান্ড্রয়েডের জন্য দিচ্ছে অপ্টিমাইজড অফিস সলিউশন যার মাধ্যমে সহজেই ডকুমেন্ট, স্প্রেডশিট এবং প্রেজেন্টেশন তৈরী বা এডিট করা যাবে। এতে রয়েছে কিডস মোড যেখানে এপ্লিকেশনসমূহ একটি শিশুবান্ধব জিইউআই-এ সহজভাবে উপস্থাপন করা হয়েছে। এছাড়াও এই মোডটি শিশুদের তাদের উপযোগী কনটেন্টগুলো দিয়ে ট্যাব ব্যবহারে উৎসাহিত করবে। এছাড়াও বাবা মায়ের জন্য রয়েছে এক্টিভিটি রিপোর্ট এবং প্লে টাইম লিমিটেশনের মত নিয়ন্ত্রনমূলক ফিচার । বাবা মায়েরা একাধিক বাচ্চার জন্য অলাদা আলাদা প্রোফাইল এবং একাউন্ট করতে পারবেন।
স্যামসাং গ্যালাক্সী ট্যাব ই’র মূল্য ২৪৯০০ টাকা। এটি সাদা এবং কালো এই দুটি রঙে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। গ্রাহকরা এই ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে ৬ মাস পর্যন্ত জিরো ইন্টারেস্ট ইএমআই সুবিধা পাবেন।

About Sohel Rana

একটি উত্তর দিন