দেশের বাজারে আসছে এসারের নতুন পণ্য

দেশের বাজারে আসছে এসারের নতুন পণ্য

Acer Meetবিশ্বের শীর্ষস্থানীয় কম্পিউটার নির্মাতা এসার বিশ্ব বাজারে তাদের নতুন পণ্য অবমুক্ত করেছে। নিউ ইয়র্কের ৪ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অনুষ্ঠিত “নেক্সট @ এসার” এর উদ্বোধনী গ্লোবাল সংবাদ সম্মেলনে ‘ওয়ার্ক অ্যান্ড প্লে’র মতো মানুষের জীবন উন্নত করার জন্য নকশা করা তাদের নতুন ও সম্পূর্ণ পরিসরের ডিভাইস অবমুক্ত করেছে কোম্পানিটি। উৎপাদনশীলতা, শিক্ষা, বিনোদন, খেলাধুলা ও সংযোগের মতো জীবনের নির্দিষ্ট দিকগুলোর প্রতি দৃষ্টি রেখে আরো বেশি কিছু খুঁজছেন এমন ক্রেতাদের আকৃষ্ট করতে পণ্য ডিজাইনে মূল্যবান বৈশিষ্ট্যের সমন্বয় করেছে এসার।
আজ রোববার (২৬ এপ্রিল) ঢাকায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে দেশের ক্রেতাদের জন্য এ সুখবরটি জানায় এসার কর্মকর্তারা। এই সময় জানানো হয়, দীর্ঘদিন ধরে বাংলাদেশে সফল ব্যবসা পরিচালনাকারী এসারের এসব নতুন পণ্য খুব শিগগির এদেশে পাওয়া যাবে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে এসার ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার এস রাজেন্দ্রান, বাংলাদেশে এসারের বিজনেস হেড পিনাকী ব্যানার্জী, এসার ব্র্যান্ডের বাংলাদেশ পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের জেনারেল ম্যানেজার সালমান আলী খান প্রমুখ।
রাজেন্দ্রান বলেন, “আমরা বিশ্বাস করি প্রশ্ন করার মাধ্যমে আরো উন্নত পণ্য তৈরি করা সম্ভব। ক্রেতাদেরকে বুঝতে আমরা এই কাজটাই করে আসছি, যার ফলে আমরা ক্রেতা উপযোগী পণ্য ও সমাধান তৈরি করতে পারছি যা সত্যিকারেই তাদের প্রয়োজন মেটাতে পারছে।”
পিনাকী ব্যানার্জী বলেন, “আমার অনেক দিনের স্বপ্ন বাংলাদেশে আসার। এ সুযোগ পেয়ে আমি আনন্দিত।” তিনি আরো বলেন, “প্রযুক্তির প্রতি বাংলাদেশের মানুষের আগ্রহ ও ভাললাগা খুবই বেশি। আমরা এসারের সর্বশেষ ও সর্বাধুনিক প্রযুক্তির পণ্যগুলো এদেশের ক্রেতাদের কাছে সর্বদাই সহজলভ্য করতে কাজ করে যাব।”
সংবাদ সম্মেলনে স্বাগত জানিয়ে সালমান আলী খান বলেন, “আমরা দীর্ঘদিন ধরে এসারের পার্টনার হিসেবে আছি। বাংলাদেশে সব সময়ই এসার পণ্যের চাহিদা ছিল।” তিনি আরো বলেন, “এসারের এসব নতুন পণ্য খুব শিগগির অবমুক্ত হওয়ার বিষয়টি দেশের এসার ক্রেতাদের জন্য দারুণ এক মুহূর্ত হবে।”
সংবাদ সম্মেলনে ১ থেকে ১০০ ইঞ্চির সম্পূর্ণ পরিসরের নকশা করা বিভিন্ন পণ্য উপস্থাপন করা হয়। নতুন এসব পণ্যের মধ্যে রয়েছে নোটবুক, কনভার্টিবলস, প্রোজেক্টর, ডেস্কটপ মনিটর, ট্যাবলেট এবং টু-ইন-ওয়ান।
সম্মেলনে আরো জানানো হয়, ডিভাইস ভেদে কনসিস্টেন্ট ইউজার ইন্টাফেইসের জন্য স্মার্টফোন, ট্যাবলেট, নোটবুক এবং ডেস্কটপের সকল নতুন ব্যাক-টু-স্কুল সিজন উইন্ডোজ পণ্যগুলোকে বিনামূল্যে উইন্ডোজ ১০-এ উন্নীতকরণের সুবিধা করে দেবে এসার। অনুষ্ঠানে NVIDIA G-SYNC প্রযুক্তির ইন্ডাস্ট্রির প্রথম কাভার্ড গেইমিং মনিটরসহ বিভিন্ন ফর্ম ফ্যাক্টরে এসারের গেইমিং স্ট্র্যাটেজির বিষয়টিও তুলে ধরা হয়।
এসার সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে www.acer.co.in ওয়েবসাইট এবং স্যোশাল মিডিয়া চ্যানেল www.facebook.com/acerindia;www.twitter.com/Acer_India; www.youtube.com/user/AcerIsEasy থেকে।

About Sohel Rana

একটি উত্তর দিন