দেশের বাইরে প্রশিক্ষণ দিলো বিআইটিএম

দেশের বাইরে প্রশিক্ষণ দিলো বিআইটিএম

বেসিস ইন্সটিউট অব টেকনোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট (বিআইটিএম) প্রথমবারের মতো দেশের বাইরে প্রশিক্ষণ কর্মশালায় সহায়তা দিল। গত ২৯ ও ৩০ জুন ভূটান এর থিম্পুতে দুই দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন বিআইটিএম-এর চার সদস্যবিশিষ্ট প্রতিনিধিদল। ভূটান এর শ্রম ও মানব সম্পদ মন্ত্রণালয় এর আমন্ত্রণে বিআইটিএম প্রতিনিধিদলে ছিলেন বিআইটিএম-এর ডিরেক্টর-ইন-চার্জ শাহ ইমরাউল কায়ীশ, বিআইটিএম সমন্বয়কারি তালুকদার মোহাম্মাদ সাব্বির, বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড বিজয়ী ফ্রিল্যান্সার আল আমীন চৌধুরী এবং এনায়েত হুসাইন রাজিব।

BITM

ভূটান চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (বিসিসিআই) এ অনুষ্ঠিত এ প্রশিক্ষণ কর্মশালায় শতাধিক কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্র-ছাত্রীরা অংশ নেয়। এতে ভূটান এর শ্রম ও মানব সম্পদ মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অনলাইন মার্কেটপ্লেস-এর মাধ্যমে আউটসোর্সিং কাজ সম্পর্কে এবং এর বহুমুখি সম্ভাবনা নিয়ে আলোচনা করা হয় । বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড বিজয়ীরা তাদের অভিজ্ঞতা তুলে ধরেন করেন, যা থেকে অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা অনুপ্রাণিত হয় ।

এছাড়াও বিআইটিএম প্রতিনিধিদল ব্যাংক অফ ভূটান এর উর্ধতন কর্মকর্তাদের সাথে সাক্ষাত করেন এবং আউটসোর্সিং এর পেমেন্ট সিস্টেম নিয়ে ভূটানের কেন্দ্রীয় ব্যাংকের সাথেও কথা বলেন ।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন