দেশের ই-কমার্সে দারাজ ডটকম ডটবিডি’র যাত্রা

দেশের ই-কমার্সে দারাজ ডটকম ডটবিডি’র যাত্রা

Daraz Picবিশ্বের শীর্ষস্থানীয় ই-রিটেইল ব্র্যান্ড গুলোর মধ্যে অন্যতম ‘দারাজ’। দারাজ (daraz.com.bd) বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে তাদের কার্যক্রম চালু করছে। পৃথিবীর অন্যতম বৃহত্তম ইন্টারনেট এবং মোবাইল প্ল্যাটফর্ম রকেট ইন্টারনেট, দারাজের ভেনচার হিসেবে কাজ করছে। আজ সোমবার ঢাকার একটি হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে দারাজ.কম.বিডি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুমিত সিং, এশিয়া প্যাসিফিক ইন্টারনেট গ্রুপের (এপিএসিআইজি) ব্যবস্থাপনা পরিচালক কিরেন তান্না উপস্থিত সাংবাদিক এবং অতিথিদের নিয়ে ওয়েবসাইটটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। একই অনুষ্ঠানে একটি ভ্যালেন্টাইনস স্পেশাল ক্যাম্পেইনের ঘোষণা করা হয়, যা গ্রাহকদের জন্য ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত উন্মুক্ত থাকবে।
অনুষ্ঠানে সুমিত সিং দারাজের ইতিহাস ও অর্জিত কৃতিত্বের কথা অনুষ্ঠানে তুলে ধরেন। তিনি এই নতুন ভেনচ্যার দারাজ.কম.বিডি-এর সকল বৈশিষ্ট্য এবং অনন্য সেবা সমুহের বর্ণনা দেন। এই সেবা সমুহের মধ্যে রয়েছে- ফ্রি হোম ডেলিভারি, রিটার্ন পলিসি এবং ডিস্কাউন্ট অফার।
দেশে অনলাইন শপিং অভিজ্ঞতা এবং ভোক্তাদের নিয়ে কিছু বিষয় আলোচনা করতে গিয়ে উন্নততর পরিবর্তনের কথা মাথায় রেখে সুমিত বলেন, ‘রিটেইল পার্টনার এবং গ্রাহক উভয় পক্ষের কাছ থেকে দারাজ.কম.বিডি ব্যপক সাড়া পাচ্ছে, আমাদের ব্র্যান্ডকে আরো উন্নততর করতে এবং আমাদের সেবাসমুহ প্রদানে আমরা এখন ব্যপক আশাবাদী।’
তিনি আরো বলেন, দারাজ একটি ব্র্যান্ড হিসেবে প্রতিটি অফার এবং ডেলিভারিতে সবসময় আসল ব্র্যান্ডের নিশ্চয়তা, শক্তিশালী গ্রাহক সেবা এবং অসাধারণ বৈশিষ্ট্য প্রদান করে। আমরা দারাজ.কম.বিডি এর ক্ষেত্রেও শতভাগ নিশ্চয়তা বজায় রাখবো।
১০০টি শীর্ষস্থানীয় ব্র্যান্ড, ৫০০০ দ্রব্যের বৃহৎ ক্যাটেগরির সমন্বয়ে একটি সয়ং সম্পূর্ণ পোর্টফলিও দারাজ.কম.বিডি দেশের অন্যতম সেরা অনলাইন শপিং সাইট। দারাজ.কম.বিডি এর সাথে যে সকল দেশীয় এবং বিশ্বমানের ব্র্যান্ডসমুহ ই-স্টোর নিয়ে কাজ করছে তাদের মধ্যে ইওলো, নিওর, সিম্ফোনি, দ্য বডি শপ, হুয়াওয়ে, স্যামসং, ওয়ালটন, অরণ্য, সিক্স ডিগ্রি মোবাইল, সাদা কালো, অ্যাপল, এলজি, ফাস্ট ট্র্যাক, ম্যাক, নিকন, এক্সট্যাসি, প্যানাসনিক, ডোরস পর্যালোচনার দিক থেকে বিশেষ ভূমিকা পালন করে আসছে। অগ্রাহকরা ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রামের মাধ্যমে দ্রুত ব্রাউজ করার সুযোগ পাবেন এবং হটলাইনের মাধ্যমে নিরাপদে অর্ডার দিতে পারবেন।
২০১২ সালে প্রতিষ্ঠিত এই কোম্পানি বর্তমানে পাকিস্তান, মায়ানমার এবং বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করছে।

About Sohel Rana

একটি উত্তর দিন