তিনটি নতুন স্মার্টফোন আনলো ওয়ালটন

তিনটি নতুন স্মার্টফোন আনলো ওয়ালটন

নতুন মডেলের তিনটি স্মার্টফোন বাজারে এনেছে ওয়ালটন। সাশ্রয়ী মূল্য ও অধিক প্রযুক্তিগত সুবিধা প্রদানই এ ফোনগুলোর মূল বিশেষত্ব বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

স্মার্টফোনগুলো হচ্ছে প্রিমো জিএইচপ্লাস, ভি-১ ও আর-৩।

প্রিমো জিএইচপ্লাসে রয়েছে ২২০০ মিলি অ্যাম্পিয়ার লিথিয়াম ব্যাটারি, ওয়্যারলেস ডিসপ্লে শেয়ারিং। ইউএসবি ওটিজি থাকায় পেনড্রাইভ, মাউস, কিবোর্ড ব্যবহারের সুবিধা আছে। রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ, হল সেন্সর। ফ্লিপ কভার বন্ধ থাকা অবস্থায়ও কল রিসিভ করা যায়। মূল্য ১০ হাজার ৫৯০ টাকা।

7a661f4578d6880820a03cd87a994a3c_XL

প্রিমো ভি-১ এ গ্রাফিকস প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়াডকোর মালি ৪৫০। যুক্ত হয়েছে ১৬ জিবির হাইপারফরম্যান্স ইন্টারনাল স্টোরেজ। আছে ওমনিভিশন বিএসআই সেন্সর, ১৩ মেগাপিক্সেল অটোফোকাস রিয়ার ক্যামেরা, ৫ এমপি বিএসআই ফ্রন্ট ক্যামেরা ও ৫ ইঞ্চি আল্টা শার্প ফুল এইচডি আইপিএস২ ডিসপ্লে। আরো আছে স্লিপ মুড সেন্সর ও স্মার্ট ইন্টেলিজেন্স। আছে ডুয়েল সিম চেম্বার, ২২০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। এ সেটের দাম ২২ হাজার ৯৯০ টাকা।

এ সপ্তাহের মধ্যেই ক্রেতাদের হাতে পৌঁছবে আরেকটি নতুন সেট প্রিমো আর-৩। ব্যবহারকারীরা এতে পাবেন ১.৩ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসর, ৪.৭ ইঞ্চি সম্পূর্ণ ব্লাক লেভেল হাইডেফিনেশন ডিসপ্লে ও স্লিম কম্প্যাক্ট ডিজাইন। এর অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৪.২.২। এটিও অ্যান্ড্রয়েড ৪.৪-এ পরিবর্তনশীল। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে বিএসআই ৮ এমপি রিয়ার ক্যামেরা, ২ এমপি ফ্রন্ট ক্যামেরা, ওয়াইফাই, ব্লুটুথ, ওয়াইফাই ও ওয়ারলেস ডিসপ্লে। মূল্য ১২ হাজার ৮৯০ টাকা।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন