তথ্য বাতায়ন অনুষ্ঠানে যুক্তরাজ্য-বাংলাদেশ ই-বাণিজ্য মেলা নিয়ে বিশেষ আলোচনা

তথ্য বাতায়ন অনুষ্ঠানে যুক্তরাজ্য-বাংলাদেশ ই-বাণিজ্য মেলা নিয়ে বিশেষ আলোচনা

বাংলাদেশের ই-বাণিজ্য সেক্টরকে বিদেশে তুলে ধরা এবং দেশের ই-বাণিজ্যের প্রসারের উদ্দেশ্যে আগামী ৭ থেকে ৯ সেপ্টেম্বর লন্ডনের গ্লুচেস্টার মিলিনিয়াম হোটেলে যুক্তরাজ্য-বাংলাদেশ ই-বাণিজ্য মেলা ২০১৩ অনুষ্ঠিত হবে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়, বাংলাদেশ হাই-কমিশন লন্ডন এবং কমপিউটার জগৎ যৌথভাবে এই মেলার আয়োজন করেছে।

তিনদিন ব্যাপী এই মেলায় ৪০টিরও বেশি ই-বাণিজ্য প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা দর্শনার্থীদের সামনে তুলে ধরবে। প্রদর্শনীর পাশাপাশি মেলাতে বাংলাদেশের ই-বাণিজ্য নিয়ে চারটি সেমিনার অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ও লন্ডনের ই-বাণিজ্য বিশেষজ্ঞগণ এই সেমিনারে উপস্থিত থাকবেন। এছাড়াও বাংলাদেশ এবং লন্ডনের ই-বাণিজ্য প্রতিষ্ঠানগুলোকে নিয়ে একটি নেটওয়ার্কিং সেশনের আয়োজন করা হবে।

UK-Bangladesh Fair logo

বাংলাদেশ থেকে পাঁচজন মন্ত্রী এবং উচ্চপদস্থ সরকারি কর্মকর্তাগণ এই মেলায় উপস্থিত থাকবেন। ব্রিটেনের মন্ত্রী ও সরকারি কর্মকর্তাগণও এই মেলার বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

এই মেলা নিয়ে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)তে আয়োজিত নিয়মিত অনুষ্ঠান তথ্য বাতায়নে বিশেষ আলোচনা হবে। আগামীকাল দুপুর ২ টা ১৫ মিনিটে এই অনুষ্ঠান প্রচারিত হবে। অনুষ্ঠানটিতে মেলার অগ্রগতি ও নানা আয়োজন সম্পর্কে বিস্তারিত আলোচনা হবে। অনুষ্ঠানটি সবাইকে দেখার জন্য অনুরোধ করা হচ্ছে।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন