ঢাকায় জাবরা করপোরেট নাইট অনুষ্ঠিত

ঢাকায় জাবরা করপোরেট নাইট অনুষ্ঠিত

Jabra Corporate Nightপ্রযুক্তি পণ্য-সেবাদাতা প্রতিষ্ঠান টেক রিপাবলিক লিমিটেডের আয়োজনে বৃহস্পতিবার রাতে ঢাকায় হয়ে গেলো জাবরা করপোরেট নাইট। রাজধানীর একটি রেস্তরায় অনুষ্ঠিত এই আয়োজনে করপোরেট, এন্টারপ্রাইজ এবং বহুজাতিক কোম্পনির প্রতিনিধিদের সামনে ডেনমার্কভিত্তিক জাবরা ব্র্যান্ডের হাল প্রযুক্তির হেডসেট ও স্পিকারের নানা দিক তুলে ধারা হয়। অনুষ্ঠানে পেশাদার পর্যায়ে ব্যবহৃত হেডসেট ও স্পিকারের আন্তর্জাতিক ব্র্যান্ড জাবরার বাহারি হেডফোন ও স্পিকারের বৈশিষ্ট তুলে ধরা হয়।
জাবরা কান্ট্রি মার্কেটিং ম্যানেজার (ভারত ও সার্ক) ড. আমিতেষ পুনহানি ও এন্টারপ্রাইজ বিজনেস ম্যানেজার (বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ) মনোজ পাঠক এবং টেকরিপাবলিক চেয়ারম্যান মশিউর রহমান রাজু, ব্যবস্থাপনা পরিচালক ফয়েজ মোরশেদ, পরিচালক কাজী ইকরামুল গণি ও হেড অব করপোরেট সেলস মেহেদী হাসান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
জাবরার কান্ট্রি মার্কেটিং ম্যানেজার (ভারত ও সার্ক) আমিতেষ পুনহানি বলেন, দীর্ঘদিন ধরেই ব্লুটুথ প্রযুক্তি সুবিধার হেডফোন তৈরি করছে জাবরা। চিকিৎসা ক্ষেত্রে ব্যবহৃত যন্ত্রপাতি ছাড়াও গ্রাহক উপযোগী হেডসেট তৈরি করে প্রতিষ্ঠানটি। কলসেন্টারগুলোতেও ব্যবহৃত হচ্ছে জাবরা। টেকসই ও গুণগত মানের কারণেই জাবরা বিশ^জুড়ে অনন্যতা লাভ করেছে।
অনুষ্ঠানে টেক-রিপাবলিক লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক ফয়েজ মোরশেদ বলেন, দেশে বিদ্যমান করপোরেট চাহিদা মেটাতেই কয়েকটি মডেলের হেডসেট ও স্পিকার বাজারজাত করছে টেক-রিপাবলিক। এ প্রতিষ্ঠানের হেডসেটের সর্বনিম্ন দাম তিন হাজার টাকার কাছাকাছি। তবে এতে ঘাবড়াবার কোনো কারণ নেই। কেননা এটি ব্যবহার করলেই বোঝা যাবে এই মূল্যটা ততটা চড়া নয়।
এসময় অল্পকিছু দিনের মধ্যেই প্রান্তিক ভোক্তার জন্যও জাবরা হেডফোন ও স্পিকার বাজারে আনার ঘোষণাও দেন তিনি।

About Sohel Rana

একটি উত্তর দিন