ঢাকায় অনুষ্ঠিত হলো পঞ্চম বাংলাদেশ সিটিও সামিট

ঢাকায় অনুষ্ঠিত হলো পঞ্চম বাংলাদেশ সিটিও সামিট

সিটিও ফোরাম বাংলাদেশ এবং ইউবিএম ইন্ডিয়ার যৌথ আয়োজনে বৃহস্পতিবার ওয়েস্টিন হোটেল অনুষ্ঠিত হলো ৫ম সিটিও সামিট বাংলাদেশ। এবারের সম্মেলনের থিম ছিল “নেক্সট জেনারেশন আইটি ইনফাসট্রাকচার সামিট”।

সিটিও ফোরাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি তপন কান্তি সরকারের সভাপত্বিতে অনুষ্ঠিত সামিটে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক জনাব এস এম আশরাফুল ইসলাম।

তথ্য ও প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার তার বক্তব্যে সিটিও ফোরামকে ধন্যবাদ জানিয়ে বলেন এই ধরনের আয়োজনের ফলে আইটিতে কর্মরত সকলে উপকৃত হবে। তিনি বর্তমান সরকারের বিভিন্ন আইটি প্রজেক্টের কথা উল্লেখ করে বলেন বর্তমান সরকারের ”ডিজিটাল বাংলাদেশ” বাস্তবায়নে আইটির অনেক প্রজেক্ট হাতে নেওয়া হয়েছে এবং তা অব্যাহত আছে।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক এস এম আশরাফুল ইসলাম এই ধরনের একটি আয়োজনে আমন্ত্রণ জানানোয় সিটিও ফোরামকে ধন্যবাদ জানান এবং তিনি বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের বিভিন্ন কার্যক্রম ও নতুন জাতীয় ডাটা সেন্টারের বিষয়ে আলোকপাত করেন। অনুষ্ঠানে সরকারী ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত প্রধান আইটি কর্মকর্তারা তাদের অভিজ্ঞতা বিনিময় করেন।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন