ডেল ব্যবসায়ীদের জন্য উইন্ডোজ ৮ ভিত্তিক ট্যাবলেট তৈরি করছে

ডেল ব্যবসায়ীদের জন্য উইন্ডোজ ৮ ভিত্তিক ট্যাবলেট তৈরি করছে


ট্যাবলেট পিসির জনপ্রিয়তার এই যুগে এখনও পর্যন্ত ব্যবসায়ীদের কথা মাথায় রেখে তৈরি এমন ট্যাবলেট খুব একটা জনপ্রিয়তা লাভ করতে পারেনি। রিম’র প্লেবুকসহ আরো বেশ কয়েকটি এন্টারপ্রাইজ ট্যাবলেট বাজারে এলেও কোনটিই খুব একটা সফল হয়নি। তাই অ্যাপলের আইপ্যাডকেই ব্যবসায়ীরা বেছে নিয়েছে, ফলে ট্যাবলেটের বাজারের এই বিভাগেও আইপ্যাডেরই জয়জয়কার।

চাহিদা থাকা সত্ত্বেও বাজারে উন্নত মানের এন্টারপ্রাইজ ট্যাবলেটের অভাব থাকায় ডেল এ বছরের দ্বিতীয়ার্ধে উইন্ডোজ ৮ অপারেটিং সিস্টেম ভিত্তিক একটি এন্টারপ্রাইজ ট্যাবলেট বাজার আনবে। ডেলের সিইও মাইকেল ডেল সম্প্রতি বলেছেন যে উইন্ডোজ ৮ যেদিন আনুষ্ঠানিকভাবে বাজারে আসবে ঠিক সেদিনই ডেল ব্যবসায়ীদের জন্য তৈরি এই ট্যাবলেটটি বাজারে আনবে। তিনি বলেছেন যে বাজারে উইন্ডোজ ভিত্তিক ট্যাবলেটের বিশাল চাহিদা রয়েছে।

এখানে উল্লেখ্য যে মাইক্রোসফটের উইন্ডোজ অপারেটিং সিস্টেম ভিত্তিক ইউন্ডোজ অ্যাপ্লিকেশনগুলো ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক জনপ্রিয় এবং ডেল তাদের এই বিজনেস ট্যাবলেটে এই দিকটির উপরই বেশি গুরুত্ব দিবে।

তথ্যসূত্রঃ দি টাইমস অব ইন্ডিয়া

http://articles.timesofindia.indiatimes.com/2012-03-08/hardware/31135655_1_windows-tablet-tablet-computer-executive-officer-michael-dell

About mehdi

একটি উত্তর দিন