ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ড পেল বিডিজবস ডট কম

ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ড পেল বিডিজবস ডট কম

Dailystar ICT Awardদেশের শীর্ষস্থানীয় জব পোর্টাল বিডিজবস ডট কম (www.bdjobs.com) “দি ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ড ২০১৫” বিজয়ী হয়েছে। শীর্ষ ইংরেজী দৈনিক ডেইলি স্টারের উদ্যোগে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ‘ই-বিজনেস’ ক্যাটাগরিতে বিডিজবস ডট কমকে এ অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়। বিডিজবস ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম মাশরুর অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের হাত থেকে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন।
আইসিটি খাতের উন্নয়নে যেসকল ব্যক্তি এবং প্রতিষ্ঠান উল্লেখযোগ্য ভূমিকা রেখে চলেছেন তাঁদেরকে সম্মাননা জানাতে ডেইলি স্টার আইসিটি খাতের শীর্ষ সংগঠন বেসিস এর সহযোগীতায় প্রথম বারের মত এ অ্যাওয়ার্ড প্রদানের উদ্যোগ নেয়।
অ্যাওয়ার্ড গ্রহণকালে বিডিজবস ডট কমের প্রধান নির্বাহী ফাহিম মাশরুর বলেন, প্রতিষ্ঠার পর থেকে গত ১৬ বছর ধরে  বিডিজবস ডট কম দেশের চাকরী প্রার্থী এবং নিয়োগ দাতাদের মধ্যে সংযোগ স্থাপন করে চলেছে। প্রায় ১৫ হাজার প্রতিষ্ঠান তাদের কর্মী নিয়োগের ক্ষেত্রে বিডিজবস ডট কমের সেবা নিয়ে থাকে। এ পর্যন্ত ৮ লাখেরও অধিক চাকরীপ্রার্থী বিডিজবস ডট কমের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরী পেয়েছে। বিডিজবস ডট কমের ডাটাবেজে ১৫ লাখেরও বেশী পেশাজীবির তথ্য সংগৃহীত রয়েছে। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কর্মী নিয়োগ প্রক্রিয়ায় অসমান্য অবদানের স্বীকৃতি স্বরুপ এই অ্যাওয়ার্ড প্রদান করায় ডেইলি স্টার এবং বেসিস কে ধন্যবাদ জানান ফাহিম মাশরুর।ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ড পেল বিডিজবস ডট কম
দেশের শীর্ষস্থানীয় জব পোর্টাল বিডিজবস ডট কম (www.bdjobs.com) “দি ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ড ২০১৫” বিজয়ী হয়েছে। শীর্ষ ইংরেজী দৈনিক ডেইলি স্টারের উদ্যোগে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ‘ই-বিজনেস’ ক্যাটাগরিতে বিডিজবস ডট কমকে এ অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়। বিডিজবস ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম মাশরুর অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের হাত থেকে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন।
আইসিটি খাতের উন্নয়নে যেসকল ব্যক্তি এবং প্রতিষ্ঠান উল্লেখযোগ্য ভূমিকা রেখে চলেছেন তাঁদেরকে সম্মাননা জানাতে ডেইলি স্টার আইসিটি খাতের শীর্ষ সংগঠন বেসিস এর সহযোগীতায় প্রথম বারের মত এ অ্যাওয়ার্ড প্রদানের উদ্যোগ নেয়।
অ্যাওয়ার্ড গ্রহণকালে বিডিজবস ডট কমের প্রধান নির্বাহী ফাহিম মাশরুর বলেন, প্রতিষ্ঠার পর থেকে গত ১৬ বছর ধরে  বিডিজবস ডট কম দেশের চাকরী প্রার্থী এবং নিয়োগ দাতাদের মধ্যে সংযোগ স্থাপন করে চলেছে। প্রায় ১৫ হাজার প্রতিষ্ঠান তাদের কর্মী নিয়োগের ক্ষেত্রে বিডিজবস ডট কমের সেবা নিয়ে থাকে। এ পর্যন্ত ৮ লাখেরও অধিক চাকরীপ্রার্থী বিডিজবস ডট কমের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরী পেয়েছে। বিডিজবস ডট কমের ডাটাবেজে ১৫ লাখেরও বেশী পেশাজীবির তথ্য সংগৃহীত রয়েছে। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কর্মী নিয়োগ প্রক্রিয়ায় অসমান্য অবদানের স্বীকৃতি স্বরুপ এই অ্যাওয়ার্ড প্রদান করায় ডেইলি স্টার এবং বেসিস কে ধন্যবাদ জানান ফাহিম মাশরুর।

About Sohel Rana

একটি উত্তর দিন