ডুয়াল ক্যামেরার জিআর ফাইভ স্মার্টফোন

ডুয়াল ক্যামেরার জিআর ফাইভ স্মার্টফোন

gr5ডুয়াল ক্যামেরাযুক্ত হুয়াওয়ের জিআর ফাইভ স্মার্টফোন দেশের বাজারে উন্মুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি তারকা হোটেলে নতুন এই সংস্করণের মোবাইল সেট উন্মোচন করা হয়।
জিআর ফাইভের নতুন সংস্করণ উন্মোচন প্রসঙ্গে হুয়াওয়ে টেকনলোজিসের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, বাজেটের মধ্যে দক্ষ, বিনোদনমূলক এবং অসাধারণ ক্যামেরার অভিজ্ঞতা পাওয়া যাবে নতুন এই হ্যান্ডসেটটিতে। ক্রেতারা যেন উচ্চপ্রযুক্তি ও উন্নত ক্যামেরা ব্যবহার করে তাদের প্রতিভা বিকাশ ও জীবন ব্যবস্থা ডিজিটাল পদ্ধতিতে পরিচালনা করতে পারে তা বিবেচনা করেই আমরা জিআর-৫ -২০১৭ সংস্করণ বাজারজাত শুরু করেছি।
অনুষ্ঠানে আরও জানানো হয় বাজারে অন্যান্য ব্র্যান্ডের অনেক দামি হ্যান্ডসেটগুলো থেকে তুলনামূলক সাশ্রয়ী ও আধুনিক ফিচার যুক্ত করে তৈরি করা হয়েছে হ্যান্ডসেটটি। বাজেটের মধ্যে দ্রতগতিতে কাজ করার ক্ষমতা, উন্নত ব্যাটারি লাইফ এবং সবচেয়ে উল্লেখযোগ্য ডুয়াল ক্যামেরার সন্নিবেশ ঘটানো হয়েছে জিআর ৫ সেটটিতে। ডুয়াল ক্যামেরার মধ্যে একটি ১২ এবং অন্যটি ২ মেগাপিক্সেলের। মাত্র ০.৩ সেকেন্ডে অটোফোকাসে ডাইনামিক ডেপথ অব ফিল্ড মানের ছবি তোলা সম্ভব নতুন এই মডেলের হ্যান্ডসেটটি দিয়ে।
এতে আরও রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সেলফি ক্যামেরাতে আছে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ডিং ও ডাইনামিক সেলফি ভিডিও করার সুবিধা। অক্টাকোর প্রসেসরের নতুন এই হ্যান্ডসেটটিতে নিরাপত্তা নিশ্চিত করতে রয়েছে বিশ্বমানের বায়োম্যাট্রিক ৩.০ সংস্করণের ফিঙ্গারপ্রিন্ট রিকগনিশন প্রযুক্তি। ৫.৫ ইঞ্চির হাই-ডেফিনেশন ডিসপ্লেসমৃদ্ধ স্ক্রিন ব্যবহার করা হয়েছে ডিভাইসটির মেটালিক ইউনিবডির ওপর। সেটটির দাম ২১ হাজার ৯০০ টাকা।

About Sohel Rana

একটি উত্তর দিন