ডি-লিংক বাংলাদেশে এন্টারপ্রাইজ ব্যবসা কৌশলের রূপরেখা

ডি-লিংক বাংলাদেশে এন্টারপ্রাইজ ব্যবসা কৌশলের রূপরেখা

২০১৩-১৪ অর্থনৈতিক বছরে সারাদেশের ব্যবসায়িক সহযোগীদের এবং গ্রাহকদের কাছে পৌছনোর বিস্তীর্ণ পরিকল্পনা করেছে ডি-লিংক। ডি-লিংক, এন্ড টু এন্ড গ্লোবাল নেটওয়ার্কিং কোম্পানি তার বিশাল প্রোডাক্ট সাম্রাজ্য নিয়ে এক অভিনব ব্যবসার পরিকল্পনার সঙ্গে এবার বাংলাদেশের বাজারে উপস্থিথ হয়েছে। কোম্পানি হোম এবং SMB/SME সেগমেন্ট-এ উন্নতিতে অব্যাহত। এখন ডি- লিংক এন্টারপ্রাইজ ডোমেনে তার পদক্ষেপ বিস্তীর্ণ করার পরিকল্পনা করেছে। সেই লক্ষ্যে ডি-লিংক বাংলাদেশে এন্টারপ্রাইজ ব্যবসার একটি রূপরেখা তৈরী করেছে এবং স্পেকট্রাম, বিজনেস ডিস্ট্রিবুটর হিসাবে প্রজেক্টস ও ভ্যালু বিসনেস-এডি-লিংককে সহায়তা করবে।

dlink

ডি-লিংক বাংলাদেশ জুড়ে সিস্টেম ইন্টিগ্রেটারদের পুনর্বিন্যাসের মাধ্যমে নিজেদের এন্টারপ্রাইজ ব্যবসার নতুন পরিকল্পনা প্রয়োগ করতে প্রতিজ্ঞাবদ্ধ। তারা তাদের এন্টারপ্রাইজপ্রোডাক্ট নিয়ে বাংলাদেশে স্পেকট্রাম-এর সাথে নতুন উদ্যোমে কাজ শুরু করেছে। এই বিষয়ে ডি–লিংক কান্ট্রি ম্যানেজার, বিশ্বজিত সূত্রধর বলেন, “বাংলাদেশে এন্টারপ্রাইজ সেগমেন্টে প্রচুর সুযোগ রয়েছে কারণ এইখানে আইটি পরিকাঠামোর চাহিদাক্রমেই বাড়ছে এবং এই চাহিদাকে পূর্ণ করতে ডি-লিঙ্কের কাছে রয়েছে সঠিক প্রোডাক্ট, সিস্টেম ইন্টিগ্রেটার ভিত্তিক ও সার্ভিস সাপোর্ট।”

উনি আরো বলেন, “এখনএন্টারপ্রাইজ-এর চাহিদা হলো যে পণ্য বিনিয়োগের উপর সর্বোচ্চ রিটার্ন দেয় এবং ডি-লিংক এই চাহিদা পূর্ণ করতে পারে। ডি-লিংক- ই একমাত্র কোম্পানি যে অ্যাক্টিভ ও পেসিভ পন্যে সেবা দিয়ে থাকে। এই বছরে আমাদের প্রধান এজেন্ডা হলো আমাদের বিদ্যমান সিস্টেম ইন্টিগ্রেটারদের পুনরায় নিয়োজনে উদ্যত হওয়া এবং একই সঙ্গে নতুন পার্টনারদের নিযোগ করা।”

দৈনন্দিন ব্যবসায় পরিচালনার ক্ষেত্রে প্রতিষ্ঠানগুলি ‘ওয়ানস্টপ সল্যুশন’ চান ও ডি-লিংক এনেছে উদ্ভাবনীয় এন্টারপ্রাইজ সল্যুশন যা ফ্লেক্সিবল এবং বিস্তৃতি কর্মপরিধি সম্পন্ন। এসব পন্যের মধ্যে রয়েছে সুইচিং সার্ভিলেন্স ও স্টোরেজ, সিকিউরিটি, সফটওয়্যার এবং স্ট্রাকচার্ড ক্যাবলিং। প্রতিটি পন্যই একটি বিশ্বস্ত ও নিরাপদ নেটওয়ার্ক সিস্টেমের জন্য অতি প্রয়োজনীয় অনুষঙ্গ। স্ট্রিম লাইন ইন্টিগ্রেশন, কেন্দ্রীয় ব্যবস্থাপনা, সমস্যার সহজ সমাধান ও বহুমুখী ব্যবহার নিশ্চিত করা ডি-লিংক-এর লক্ষ্য। ডি-লিংক এন্টারপ্রাইজ সল্যুশন একটি সম্পূর্ণ ইন্টিগ্রেশন ও পরিষেবা প্রদান করে যা যেকোনো সময়ে যেকোনো স্থান থেকে পরিচালনা করা যায়। ডি-লিংক এন্টারপ্রাইজ সল্যুশন সবরাহ করতে সক্ষম হয়েছে যা ব্যবসার পরিকাঠামো-তে মান প্রদান করেছে।

ডি-লিংক ইন্ডিয়া লিমিটেড সমন্ধে:-
ডি-লিংক হলো গ্লোবাল লিডার হোম, আইএসপি, ছোট ব্যবসা, মধ্য ও বড় আকারের উদ্যোগ-এ সংযোগ স্থাপনে। পুরস্কার বিজয়ী ডিজাইনার, ডিভেলেপর এবং নির্মাতা ডি-লিংক বাস্তবায়ন ও সমর্থন করে ইউনিফাইড নেটওয়ার্ক সল্যুশন যা সংহত করে সুইচিং, ওয়্যারলেস, ব্রডব্যান্ড, স্টোরেজ, আইপি সর্ভিলান্স এবং ক্লাউড বেসড নেটওয়ার্ক ম্যানেজমেন্ট।

ডি-লিংক ইন্ডিয়া লিমিটেড হলো ডি-লিংক কর্পোরেশন-এর একটি অংশ। এই কোম্পানি ভারতবর্ষ এবং সার্ক দেশ গুলিতে নেটওয়ার্কিং পন্যের মার্কেটিং ও ডিস্ট্রিবুশন-এ নিযুক্ত করা হয়েছে। ডি-লিংক ইন্ডিয়া লিমিটেড-এর ইকুইটি বি.এস.ই. ওএন.এস.ই.এ তালিকাভুক্ত. আজডি-লিংক ইন্ডিয়া লিমিটেড দৃঢ়ভাবে উচ্চগুণমান, দক্ষ এবং নির্ভর যোগ্য নেটওয়ার্ক পণ্য, সমাধান এবং সেবা প্রদান প্রতিপ্রতিশ্রুতিবদ্ধ।ডি-লিংক ইন্ডিয়াতে ১৭টি ব্রান্ড ও ২২টি অত্যন্ত উন্নত সেবাকেন্দ্র সারা ভারত জুড়ে ছড়িয়ে আছে গ্রাহক চাহিদা মেটাতে। ডি-লিংক ইন্ডিয়ার কাছে গ্রাহকদের জন্য টোল ফ্রি সমর্থন হেল্প ডেস্কে আছে।
আরও তথ্যের জন্য পরিদর্শন করুন www.dlink.co.in অথবা কানেক্ট করুন ফেসবুক www.facebook.com/dlinkindia ও Twitter www.twitter.com/dlink_india

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন