ট্যাগ হুয়ার – সত্যই অসাধারন

“ট্যাগ হুয়ার” অসাধারন কিছু মোবাইল ফোন তৈরি করে থাকে যা “ল্যামবরঘিনি” দ্বারা অনুপ্রানিত… 

 

মেরিডিয়ান প্রেমিকগন বলবে যে ডিজাইন হচ্ছে এই জিনিষের মূল বিষয়। এই ফোনের উপর ভিত্তি করে যা কিনা ১ বছর আগে সকলের সামনে তুলে ধরা হয়েছিল, নতুন বিলাসবহুল ডিভাইসগুলো এক অত্যাধুনিক ছন্দ নিয়ে আসে বিভিন্ন উপাদানে, ডিজাইনে এবং সময়হীন মূল্যে।

“ল্যামবরঘিনি” সিরিজে যা পাওয়া যাবে তা হল উপাদান। স্টেইনলেস স্টিলের তৈরি কেসিং, টাইট্যানিয়াম কারবাইট দ্বারা প্রলেপযুক্ত, আবহাওয়া, আদ্রতা ও ভঙ্গুরতার দিক থেকে চিন্তা করলে এটি অতন্ত মজবুত।

এই ডিভাইসটি তৈরি হয়েছে লিমিটেড এডিশনে যার কিছু অংশ নেয়া হয়েছে ১৯৬৩ সালের পার্টস থেকে এবং যা “ল্যামবরঘিনি” কে শ্রদ্ধা জানানোর জন্য যে বছর “ল্যামবরঘিনি” তার যাত্রা শুরু করে। এই ফোনটি তৈরি হয়েছে ১.৭ ইঞ্চি এল সি ডি স্ক্রীন দ্বারা এবং সাফায়ার ক্রিটাল গ্লাস দ্বারা যেন সব ধরনের ম্যাকানিক্যাল ড্যামেজ থেকে রক্ষা পেতে পারে।

স্পেশাল সিরিজগুলোর মধ্যে রয়েছে আকর্ষণীয় সব অ্যানিমেশন, ছবি এবং টোন যা “ল্যামবরঘিনি” দ্বারা অনুপ্রানিত হয়েছে। এর ব্যাটারিটাও বেশ দারুন, কারন আপনার এই ফোনটি চার্জ করার প্রয়োজন নেই। এই ফোনটি যখন স্ট্যান্ড বাই মুডে থাকে তখন এর চার্জ থাকে ২৮ দিন! অথবা ৭ ঘন্টা যখন আপনি কথা বলে থাকেন।

এর ডিমেন্সন হল ১১২x৪৬x১৫.৫ এম এম এবং এর ওজন ১৬০ গ্রাম। এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৫,৫০০ ইউ এস ডি এবং লিমিটেড এডিশনের মূল্য ধরা হয়েছে ৭৫০০ ইউ এস ডি।

About বিদ্যুৎ বিশ্বাস

একটি উত্তর দিন