টেক শহর ক্রিকেট ফেস্টের রানার্স আপ কম্পিউটার জগৎ

টেক শহর ক্রিকেট ফেস্টের রানার্স আপ কম্পিউটার জগৎ

‘সহজ জীবনের ঠিকানা’ স্লোগান নিয়ে এগিয়ে যাওয়া তথ্যপ্রযুক্তি ও টেলিকম পোর্টাল ‘টেকশহর ডটকম’ আয়োজন করেছিল ‘টেক শহর ক্রিকেট ফেস্ট ২০১৪’। গত ৯ ফেব্রুয়ারি খেলার উদ্বোধন করেন। খেলাতে অংশগ্রহন করেন দেশের সনামধন্য আটটি প্রতিষ্ঠান। যাদেরকে দুইটি গ্রুপে বিভক্ত করে প্রখম রাউন্ড শুরু হয়। খেলায় দুইটি দল ফাইনালে অংশগ্রহন করেছে তা হল কম্পিউটার জগৎ ও কম্পিউটার সোর্স।

1909384_10151869997151825_676287578_o

 মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে কম্পিউটার জগৎ ও কম্পিউটার সোর্স মধ্যকার খেলায়  টসে জিতে ব্যাট কারার সিদ্ধান্ত নেয় কম্পিউটার সোর্স নির্ধারিত ২০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে ১২৫ রানের টার্গেট দেই কম্পিউটার জগৎকে। কম্পিউটার জগৎ নির্ধারিত ২০ ওভার খেলেও তাদের লক্ষ্য অর্জন করতে পারে নাই্।

এই জয়ের ফলে টেক শহর ক্রিকেট ফেস্ট ২০১৪ এর টুর্নামেন্টের শিরোপা জিতে নিল কম্পিউটার সোর্স। টুর্নামেন্টের রানার্স আপ হিসেবে বিবেচিত হল কম্পিউটার জগৎ। খেলার সবোর্চ্চ রান ও সবোর্চ্চ উইকেট সংগ্রহ অধিকারীও হয় কম্পিউটার সোর্স।

খেলার প্রধান অতিথি হিসেবে ছিলেন, মোস্তফা জব্বার ও ফাহিম মাশরুর। প্রধান অতিখিরা খেলার বিজয়ী ও রানার্স আপ এর মধ্যে পুরষ্কার বিতরন করেন। সম্পূর্ন খেলাটি পরিচালনা করেন তথ্যপ্রযুক্তি ও টেলিকম পোর্টল টেকশহর ডটকম।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন