জিপিতে দারুন অফার, ১১টাকা রিচর্জেই ১০০% বোনাস ও আরো থাকছে ১০০০মেগাবাইট ইন্টারনেত একদম ফ্রি।

জিপিতে দারুন অফার, ১১টাকা রিচর্জেই ১০০% বোনাস ও আরো থাকছে ১০০০মেগাবাইট ইন্টারনেত একদম ফ্রি।

আসসালামু আলাইকুম। কেমন আছে সবাই? আশা করি খুব ভালো। খুব ভালো না হলেও মুটামুটি ভালো। টিটিতে এটা আমার প্রথম টিউন। কেমন করতে পারব জানিনা। তবে যতদুর সম্ভব চাইবো ভালো করতে। আপনারাও দোয়া করবেন।এখানে সবাই আমার বড় তাই কুনো ভূল হলে আমাকে খমা করবেন।দয়া করে পুরো টপিক না পড়ে কেউ কুনো কমেন্ট করবেন না। আর ভাই টিউন খারাপ হলে অন্তত কমেন্ট করে এমন কিছু বলবেন না যাতে আমি লজ্জা পাই। যাই হোক এবার আমি কাজের কথায় আসতে চাই।

এই টিউন এর আগে এখানে বা অন্য কোথা-ও কেউ করেছেন কিনা কিনা জানিনা। যদি কেউ করে থাকেন আমি আশা করি যারা জানেন এই অফার সম্পর্কে তাদের কাছে এটা আরো পরিস্কার হয়ে যাবে। এর আগে-ও আরো অনেক এরকম অফার জিপি দিছে। কিন্তু এটা একেবারে নতুন অফার। অফারটি হলো যাদের সিম ২০এপ্রিলের আগে থেকে বন্ধ তাদের সিমে ১১টাকা রিচার্জে ১০০% বোনাস। মানে ১১টাকা রিচার্জ করলেই আপনি পাবেন আরো ১১টাকা। বোনাস টাকা আপনি বেবহার করতে পারবেন জিপি থেকে জিপি নন এফ এন এফ নাম্বারে।
আপনি আরো পাবেন ১০০০মেগাবাইট ইন্টারনেট একদম ফ্রি। এর আগে তো ছিলো ১২টাকাতে ১০০০মেগাবাইট কিনতে হতো। কিন্তু এবার একদম ফ্রি। তবে মেগাবাইট পাবেন তিন ধাপে। আর তিন মাসে আপনি ১০০০মেগাবাইট পাবেন।আপনি প্রতম ১১টাকা রিচার্জের ৭২ ঘন্টার মধ্যে পাবেন ২৫০মেগাবাইট মেয়াদ হবে ৭দিন। ২ই ৩০দিন পর পাবেন ২৫০মেগাবাইট মেয়াদ ৭দিন। আর সর্ব শেষ আপনি প্রতম রিচার্জের ৬১দিন পরে পাবেন ৫০০মেগাবাইট এই হলো আপনার ১০০০মেগাবাইট।
এবার দেখুন অফারটি আপনি পাবেন কিনা। মেসেজ অফশনে গিয়ে লিখুন “Check” আর পাঠিয়ে দিন “9999”নাম্বারে। যদি এরকম একটি মেসেজ আসে “Enjoy! Bonus by recharging exact 11Taka” তাহলে আপনি বোনাসটি পাবেন। অন্যথায় পাবেননা।
আমি আশা করি টিউনটা আপনাদের উপকারে আসবে।
নতুন নতুন গান,গেনস,এপস,বাংলা গান,বাংলা নাটক আরো বিভিন্ন সেবাসমূহ পেতে আমার সাইট BDTake.COM ভিজিট করুন।

About bdtake.com

একটি উত্তর দিন