চালু হলো জিপি অনলাইন শপ

চালু হলো জিপি অনলাইন শপ

GP-Online-Shop‘সারাদেশে সবখানে, নিশ্চিন্তে পৌঁছায় হাতে’- এ স্লোগান নিয়ে আনুষ্ঠানিকভাবে চালু হলো দেশের বৃহত্তম ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোনের অনলাইন শপিং প্ল্যাটফর্ম ‘জিপি শপ’। এই অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম ‘জিপি শপ’ থেকে ক্রেতারা কিনতে পারবেন আকর্ষণীয় অফারে স্মার্টফোন, মোবাইল পণ্য এবং মডেম।
মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে ওয়েস্টিন হোটেলে এই প্লাটফর্মের উদ্বোধন করে গ্রামীণফোন। প্রথমবারের মতো কোনো মোবাইল অপারেটর চালু করা এই ই-কমার্স সাইট থেকে সব বয়সের মানুষ সহজেই অনলাইনে টেলিকম পণ্য কিনতে পারবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জানানো হয়, ‘জিপি শপ’ থেকে ক্রেতারা থুব সহজেই মূল নির্মাতা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়ারেন্টিসহ নতুন মডেলের স্মার্টফোন ও অন্যান্য গ্যাজেট ক্রয় করতে পারবেন। এছাড়া এই সেবার মাধ্যমে কিস্তিতে টাকা পরিশোধ করার ফ্লেক্সি পেমেন্ট অপশন ‘ইএমআই’ সুবিধাসহ সারাদেশে হোম ডেলিভারি সুবিধা পাওয়া যাবে। ক্রেতারা গ্রামীণফোনের এই অনলাইন শপে অরিজিনাল হ্যান্ডসেট, বান্ডেল এবং আকর্ষণীয় অফার গ্রহণ করতে পারবেন।
‘জিপি শপ’-ই প্রথম ই-কমার্স সাইট যেখানে বিশ্বসেরা শাওমি স্মার্টফোন ব্র্যান্ডের অরিজিনাল হ্যান্ডসেট অফিসিয়াল ওয়ারেন্টিসহ পাওয়া যাবে এবং এর সঙ্গে আছে গ্রামীণফোনের আকর্ষণীয় বান্ডেল অফার। আসল শাওমি’র কয়েকটি মডেলের স্মার্টফোনের অগ্রিম বুকিং দেওয়ার সুযোগ রয়েছে শুধুমাত্র ‘জিপি শপ’র মাধ্যমে।
গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘নিরাপদ সেবা, অসংখ্য ব্র্র্যান্ড ও মডেলের ডিভাইস, আকর্ষণীয় অফার, সুবিধাজনক মূল্য পরিশোধ সুবিধা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ‘জিপি এক্সপ্রেস’র মাধ্যমে দেশব্যাপী সরবরাহ ও ডেলিভারি সুবিধা দিচ্ছে ‘জিপি শপ’। আমাদের বিতরণ ব্যবস্থার ওপর ভিত্তি করে এবং সেরা ই-কমার্স প্ল্যাটফর্মগুলোর কর্মকাণ্ড থেকে শিক্ষা নিয়ে জিপি অনলাইন শপ তৈরি করেছি।
ডিজিটাল সেবাপ্রদানকারী হিসেবে গ্রামীণফোন সব সময় চেষ্টা করে গ্রাহকদের জীবনকে ডিজিটাল সেবার মাধ্যমে আরও উন্নত ও সহজ করে তোলার। এরই ধারাবাহিকতায় জিপি শপ চালুর মাধ্যমে গ্রাহকদের পছন্দের ডিজিটাল সেবাপ্রদানকারী অপারেটরে পরিণত হবার পথে কয়েক ধাপ এগিয়ে গেল গ্রামীণফোন।’
ক্রেতাদের তথ্য সুরক্ষিত রাখতে এবং নিরাপদে অনলাইন লেনদেন সম্পন্ন করতে ‘জিপি শপ’ অন্যতম ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে অধিক নিরাপদ [HTTPS://] ব্যবহার করছে। জিপি শপে থাকছে বিকাশ, শিওরক্যাশ, ভিসা, মাস্টারকার্ড, আমেরিকান এক্সপ্রেস, ডিবিবিএল নেক্সাস, মাইক্যাশ এবং আইবিবিএল এমক্যাশের মতো সুবিধাজনক সবরকম পেমেন্ট সুবিধা। নির্দিষ্ট ডিভাইস ক্রয় করতে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ২৪ মাসের কিস্তি সুবিধাও রাখা হয়েছে।
ঢাকায় ৮০ টাকা এবং ঢাকার বাইরে ১৬০ টাকার পরিবহন খরচে মিলবে পছন্দের গ্যাজেট।
‘জিপি শপ’ থেকে কোন ডিভাইস ক্রয়ের সঙ্গে পাওয়া যাবে এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি এবং প্রতিদিন ২৪ ঘণ্টার গ্রাহক সেবা।
গ্রামীণফোনের নির্ভরযোগ্য বিতরণ ব্যবস্থা এবং খুচরা বিক্রয়ের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশব্যাপী দুই হাজার ৫০০ জিপি এক্সপ্রেস স্টোরের সঙ্গে যুক্ত থাকবে জিপি অনলাইন শপ। জিপি এক্সপ্রেসে টেলিকম সংক্রান্ত সেবা ছাড়াও জিপি শপে অর্ডার এবং পণ্য সংগ্রহ করা যাবে।

About Sohel Rana

একটি উত্তর দিন