‘চলো’ সুপার শপ উদ্বোধন

‘চলো’ সুপার শপ উদ্বোধন

choloদেশের বাজারে এতোদিন পণ্যভিত্তিক সুপার শপ থাকলেও সেবাভিত্তিক কোনও সুপার শপ ছিল না। এবার সেই অভাব পূরণ করতে যাচ্ছে বাংলাদেশি তথ্যপ্রযুক্তি সেবা প্রতিষ্ঠান ‘চলো টেকনোলজিস’।
প্রতিষ্ঠানটি ঢাকার উত্তরা ও নারায়ণগঞ্জের চাষাড়ায় চালু করেছে এই শপ। সেবাভিত্তিক সুপার শপ হলো মূলত যেখানে গেলে সব ধরনের সেবা পাওয়া যাবে। এতে গ্রাহকরা গাড়ি ভাড়া, প্লেনের টিকিট, ডেলিভারি সার্ভিসসহ পর্যায়ক্রমে ৫০টি সেবা পাবেন।
‘চলো’র প্রধান প্রধান সার্ভিস ছাড়া প্রতিটি সুপার শপে, মোবাইল রিচার্জ, বিদ্যুৎ বিল, পানি বিল, গ্যাস বিল, পাসপোর্ট ফি জমা, বাস টিকেট, ট্রেনের টিকেট, বিকাশ সুবিধা পাওয়া যাবে।
প্রাথমিকভাবে সব মিলিয়ে মোট দশটি সুপার শপ চালু করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। চলতি মাসেই রাজধানীর খিলক্ষেত, চট্টগ্রাম, খুলনা ও সিলেটে সুপার শপ চালু হবে এবং এগুলো সেবা সুবিধা দেয়া শুরু করবে। চলো সুপার শপের পাশাপাশি এগুলো অন-ডিমান্ড কার সার্ভিস চলোর কাস্টমার কেয়ার হিসেবেও পরিচিতি পাবে। ধীরে ধীরে এসব সেবাভিত্তিক সুপার শপে ই-কমার্স সাইটগুলোকেও যুক্ত করা হবে। ফলে মানুষ অনলাইনে অর্ডার করা পণ্য এখান থেকে সংগ্রহ করার সুযোগ পাবেন।
এ সম্পর্কে চলো টেকনোলজিসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী দেওয়ান শুভ বলেন, ‘আমরা প্রাথমিকভাবে ১০টি চলো সুপার শপ চালু করতে যাচ্ছি। চলতি বছর এর সংখ্যা ১০০ ছাড়িয়ে যাবে। মানুষ একটি শপে প্রবেশ করেই যেন সব সেবা নিতে পারেন সে লক্ষ্যেই আমাদের এ উদ্যোগ। আশা করি আমাদের এ উদ্যোগের মাধ্যমে গ্রাহকরা উপকৃত হবেন।’

About Sohel Rana

একটি উত্তর দিন