চলছে গিগাবাইট ক্যুইজ এবং গেমিং কনটেস্ট রেজিস্ট্রেশন

চলছে গিগাবাইট ক্যুইজ এবং গেমিং কনটেস্ট রেজিস্ট্রেশন

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে কমপিউটার জগৎ-এর আয়োজনে শুরু হতে যাচ্ছে ঢাকায় তিন দিনব্যাপী ই-বাণিজ্য মেলা। মেলায় আকর্ষণীয় ইভেন্ট হিসেবে থাকবে গিগাবাইট গেমিং প্রতিযোগিতা। যেকেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। গেমে এ অংশ নেয়ার জন্য কমপিউটার জগৎ-এর নিজস্ব পোর্টাল comjagat.com-এ রেজিস্ট্র্রেশন চলছে।  রেজিস্ট্র্রেশন ফি গেমারপ্রতি ৩৫০ টাকা। বিকাশের মাধ্যমে রেজিস্ট্রেশন ফি পরিশোধ করে যেকেউ অনলাইনে  রেজিস্ট্রেশন করতে পারবেন। এছাড়া গ্রুপ গেম খেলারও সুবিধা রয়েছে। রেজিস্ট্রেশন শেষে প্রত্যেক গেমারকে একটি করে আইডি তার ই-মেইল ঠিকানায় পাঠানো হবে। মেলা চলার সময়ে নির্দিষ্ট দিনে গেমারেরা  রেজিস্ট্রেশন আইডি নিয়ে গেমিং জোনে ঢুকে প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

game-&-quiz 1
এছাড়া কমজগৎ পোর্টালে চলছে সবার জন্য গিগাবাইট গেমিং ক্যুইজ প্রতিযোগিতা। প্রতি সপ্তাহে একটি করে নতুন ক্যুইজ থাকবে। প্রতি সপ্তাহে পাঁচজন করে বিজয়ী লটারির মাধ্যমে নির্ধারণ করা হবে। বিজয়ীদেরকে যথাক্রমে ১,০০০, ৫০০, ৩০০, ২০০ এবং ১০০ টাকা মোবাইলে রিচার্জ করে  দেয়া হবে।
গিগাবাইট গেমিং ও ক্যুইজ প্রতিযোগিতা আয়োজন করছে অর্পণ কমিউকেশন লি: ও অ্যাম্বেলা ম্যানেজমেন্ট এবং হোস্ট করছে কমপিউটার জগৎ।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন