চট্টগ্রামে ই-জগৎ ডটকম ই-বাণিজ্য মেলা আয়োজনে ব্যাপক সাড়া

চট্টগ্রামে ই-জগৎ ডটকম ই-বাণিজ্য মেলা আয়োজনে ব্যাপক সাড়া

cecfদেশের তথ্যপ্রযুক্তি বিষয়ক মাসিক পত্রিকা কমপিউটার জগৎ এর আয়োজনে এবং চট্টগ্রাম জেলা প্রশাসন ও ই-ক্যাবের সহযোগিতায় আগামী ২৮, ২৯ এবং ৩০ মে চট্টগ্রামের এম.এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে অনুষ্ঠিত হবে ‘ই-জগৎ ডট কম চট্টগ্রাম ই-বাণিজ্য মেলা ২০১৫’। মেলার প্লাটিনাম স্পন্সর ই-জগৎ ডট কম এবং গোল্ড স্পন্সর হিসেবে আছে ওয়ালেট মিক্স। মেলার কমিউনিকেশন পার্টনার আপনজোন ডট কম, গেমিং পার্টনার গিগাবাইট, ইন্টারনেট পার্টনার ঢাকাকম লি, রেডিও পার্টনার ঢাকা এফএম এবং সেমিনার পার্টনার হিসেবে রয়েছে পিপুল ট্রাস্ট লি।
মেলায় ইতিমধ্যে অংশগ্রহন নিশ্চিত করেছে- IDYLL Kart, Buymebrand.com.bd, Monihari.com, Smart Technologies, Ctgshop.com limited, SSL Wireless, Dutch Bangla Bank Ltd., Tottho Apa, bechabikri.com, Eat enjoy, Easybuy69, Star Tech & Engineering Ltd।
এই মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠন অংশগ্রহন করে তাদের বিভিন্ন পণ্য/সেবাসমূহ সরাসরি ভোক্তাদের নিকট তুলে ধরবেন। মেলায় বিভিন্ন বিষয় নিয়ে সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনারে বিশিষ্ট বক্তাগণ ই-কমার্স ইস্যু নিয়ে বক্তব্য দেবেন। এতে অংশগ্রহনকারীরা ই-কমার্স সম্পর্কে সম্যক জ্ঞান অর্জন করতে পারবেন। মেলা চলাকালীন সময়ে বিভিন্ন পণ্যের উপর মূল্যছাড়সহ অকর্ষণীয় উপহার থাকবে। মেলা সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এবং মেলা প্রঙ্গনে থাকবে ফ্রি ওয়াই-ফাই ইন্টারনেট সুবিধা।
উল্লেখ্য, ই-কমার্স সম্পর্কে সচেতনতা এবং ই-ব্যবসা প্রসারের লক্ষ্যে কমপিউটার জগৎ ইতোমধ্যে ঢাকা বিভাগীয় শহরসহ চট্টগ্রাম, সিলেট বরিশাল এবং দেশের বাইরে লন্ডনে ই-বাণিজ্য মেলা সফলভাবে আয়োজন করেছে। এরই ধারাবাহিকতায় কমপিউটার জগৎ বন্দরনগরী চট্টগ্রামে ২য় বারেরমতো এই ই-বাণিজ্য মেলা অনুষ্ঠিত হবে। এ মেলা আয়োজনে সার্বিক সহোযোগিতায় থাকছে জেলা প্রশাসন, চট্টগ্রাম ও ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)।
এখন মেলার স্টল বুকিং চলছে। ই-ক্যাব মেম্বারদের জন্য রয়েছে আকর্ষণীয় ছাড়। মেলায় স্টল বুকিংয়ের জন্য কমপিউটার জগৎ-এর অফিসে/ফোন/ইমেলে/ওয়েবে যোগাযোগ করতে হবে। মেলার বিভিন্ন আপডেট ফেইসবুকে www.facebook.com/ECommercefair পাওয়া যাবে। এছাড়া মেলার অফিসিয়াল ওয়েবসাইট www.e-commercefair.com থেকেও জানা জাবে প্রয়োজনীয় তথ্য।

About Sohel Rana

একটি উত্তর দিন