গ্রামীনফোন সব প্যাকেজে ১০ সেকেন্ড পালস ও ফ্ল্যাট ট্যারিফ চালু

গ্রামীনফোন সব প্যাকেজে ১০ সেকেন্ড পালস ও ফ্ল্যাট ট্যারিফ চালু

গ্রামীনফোন সব প্যাকেজে ১০ সেকেন্ড পালস ও ফ্ল্যাট ট্যারিফ চালুগ্রামীনফোন অবশেষে সব প্যাকেজে ১০ সেকেন্ড পালস ও ফ্ল্যাট ট্যারিফ চালু করেছে। গ্রাহক সংখ্যার কারণে বেধে দেয়া সময়ের চেয়ে এক সপ্তাহ অতিরিক্ত সময় লেগেছে বলে সাংবাদিকদের জানিয়েছেন অপারেটরটির রেগুলেটরি অ্যাফেয়ার্স বিভাগের পরিচালক তাইমুর রহমান।

তিনি সাংবাদিকদের আরো বলেন, “সময় একটু বেশি লাগলেও রোববার থেকে পুরোপুরিভাবে ১০ সেকেন্ড পালস ও ফ্লাট রেট কার্যকর করা হয়েছে। ইচ্ছে থাকা সত্বেও বেধে দেয়া সময়ের মধ্যে বিটিআরসির নির্দেশনা পুরোপুরি কার্যকর সম্ভব হয়নি।”

প্রসঙ্গত, এর আগে দুই দফা সময় নিয়েও নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি’র আল্টিমেটাম অনুযায়ী গত ১৫ সেপ্টেম্বারের মধ্যে ১০ সেকেন্ড পালস চালু করতে পারেনি গ্রামীণফোন। ফলে নির্ধারিত সময়ে ১০ সেকেন্ড পালস পুরোপুরিভাবে চালু না করতে পারায় গত ১৭ সেপ্টেম্বর এ সময়ে গ্রামীণফোনকে গ্রাহকদের কাছ থেকে নেয়া অতিরিক্ত টাকাও ফেরত দেয়ার নির্দেশ দিয়েছে বিটিআরসি।

বিটিআরসির নোটিশে গ্রামীণফোনকে অবশিষ্ট সব প্যাকেজে সর্বোচ্চ ১০ সেকেন্ড পালস এবং ফ্ল্যাট রেট ট্যারিফের আওতায় আনার নির্দেশ দিয়েছিল। অপারেটরটি যেসব প্যাকেজে ১০ সেকেন্ড পালস চালু করেনি সেসব প্যাকেজ থেকে অর্জিত অতিরিক্ত টাকা আগামী ২৩ অক্টোবরের মধ্যে গ্রাহকদের ফেরত দেয়ার নির্দেশ দেয় বিটিআরসি।

About বিদ্যুৎ বিশ্বাস

একটি উত্তর দিন