গ্রামীণফোন সিম রি-রেজিস্টেশন করলে স্মার্টফোন

গ্রামীণফোন সিম রি-রেজিস্টেশন করলে স্মার্টফোন

সিম রি-রেজিস্টেশনে গ্রাহকদের উৎসাহিত করতে স্মার্টফোন জেতার সুযোগ দিয়েছে শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। রোববার (২২ মে) সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানায়, সরকারি নির্দেশনা অনুযায়ী আগামী ১ জুন থেকে সব অনিবন্ধিত সিম নিষ্ক্রিয় হয়ে যাবে।
সবাইকে রেজিস্ট্রেশনে উৎসাহিত করতে গ্রামীণফোন রি-রেজিস্ট্রশনকারী গ্রাহকদের জন্য প্রতি ২০ মিনিটে ১টি করে হ্যান্ডসেট উপহার দিচ্ছে। আগামী ৩১ মে পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টার মধ্যে রি-রেজিস্ট্রেশন করলে এ অফার পাওয়া যাবে।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কার্যকরী সময়ে প্রত্যেক ঘণ্টার প্রতি ২০তম মিনিটে প্রথম রি-রেজিস্ট্রশনকারী গ্রাহককে একটি কোব্র্যান্ডেড ওকাপিয়া স্মার্টফোন দেওয়া হবে। বিজয়ীদের এসএমএসের মাধ্যমে জানানো হবে। আগামী ১৫ জুলাইয়ের মধ্যে হ্যান্ডসেট সংগ্রহ করতে হবে।
এছাড়াও এ সময়ে রি-রেজিস্ট্রশন সম্পন্নকারী সব গ্রাহক বিনামূল্যে ২০০ টাকার টক টাইম পাবেন। এ টক টাইম ৭ দিন কার্যকর থাকবে এবং তা শুধু জিপি-জিপি কলের জন্য প্রযোজ্য হবে। এ অফার ২৭ মে পর্যন্ত পাওয়া যাবে।
গত বছরের ১৬ ডিসেম্বর সরকার সব অনিবন্ধিত সিম রি-রেজিস্ট্রেশনের উদ্যোগ নেয়। এ পর্যন্ত সাড়ে নয় কোটি সিম রি-রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে। বায়োমেট্রিক রি-রেজিস্ট্রেশনের এক মাসের বর্ধিত সময় আগামী ৩১ মে শেষ হবে।
ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম জানিয়েছেন, ১০ কোটি সিম রি-রেজিস্ট্রেশন হলে তারা সন্তুষ্ট।
গ্রামীণফোনের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসব গ্রাহক এখনো বায়োমেট্রিক রেজিস্ট্রেশন করেননি তাদের অবিলম্বে তা সম্পন্ন করতে অনুরোধ করা যাচ্ছে। অন্যথায় সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাবে।
গ্রাহকদের বায়োমেট্রিক পদ্ধতিতে ফের নিবন্ধন করার জন্য জাতীয় পরিচয়পত্র এবং আঙুলের ছাপ নির্বাচন কমিশনের ডাটাবেজে রক্ষিত তথ্যের সঙ্গে মিলিয়ে দেখা হয়।
সারাদেশে গ্রামীণফোনের ৫০ হাজার বায়োমেট্রিক পয়েন্ট থেকে ফের নিবন্ধন করা যাবে। এজন্য গ্রাহকদের জাতীয় পরিচয়পত্রের কপি, একটি পাসপোর্ট সাইজ ছবি এবং যে সিমটি নিবন্ধন করা হবে তা সঙ্গে আনতে হবে।

About Sohel Rana

একটি উত্তর দিন