গ্যালাক্সি নোট প্রো এবং নোট থ্রি নিও দেশের বাজারে

গ্যালাক্সি নোট প্রো এবং নোট থ্রি নিও দেশের বাজারে

গ্রাহকদের জন্য সর্বোত্তম মানের অভিনব পণ্য নিয়ে আসার ধারাবাহিকতায় বাংলাদেশের বাজারে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ নিয়ে এসেছে স্যামসাং গ্যালাক্সি নোট প্রো এবং নোট থ্রি নিও। গ্যালাক্সি নোট প্রো ট্যাবলেট ব্যবহারের ধারনাকে দিবে এক নতুন মাত্রা। আর নোট সিরিজের সবচেয়ে নতুন সংযোজন নোট থ্রি নিও অভিনব প্রযুক্তির মোবাইল সেবার এক নতুন অভিজ্ঞতা প্রদান করবে।

বিশ্বমানের ১২.২ইঞ্চি ডব্লিউউকিউএক্সজিএ টিএফটি ডিস্পে, অক্টা কোর: এ ১৫, ১.৯ গিগাহার্টজ কোয়াড+এ৭ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২, সব মিলিয়ে স্যামসাং গ্যালাক্সি নোট প্রো ব্যবহারকারীদের জন্য দিবে সংযোগ ও বিনোদনের সর্বোত্তম সমাধান। এই ডিভাইসটিতে এমন কিছু ফিচার আছে যা কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনের অনেক কাজের সহজ সমাধান করবে।

Samsung-640

মাল্টি উইন্ডো ব্যবহার করে ব্যবহারকারীরা একই সাথে চারটি ভিন্ন উইন্ডো চালু করে কাজ করতে পারবেন এমনকি ভিডিও দেখতে দেখতে ওয়েব ব্রাউজ করতে পারবেন। আর স্যামসাং এর এস পেন ব্যবহার করতে অ্যাকশন মেমো, স্ক্র্যাপবুক এবং এস ফাইন্ডার এর কাজ আরও সাবলীল ভাব করা সম্ভব হবে। এছাড়াও গ্যালাক্সি নোট প্রো-তে রয়েছে বিল্ট ইন হ্যানকম অফিস যা ব্যবহারকারীদের অফিস সফটওয়্যার যেমন এক্সেল, ওয়ার্ড, পাওয়ারপয়েন্ট ইত্যাদি ব্যবহারের স্বাচ্ছন্দ্য এনে দিবে।

স্যামসাং এর সর্বপ্রথম হেক্সাকোর (কোয়াড কোর ১.৩ গিগাহার্টজ ও ডুয়াল কোর ১.৭ গিগাহার্টজ) সম্বলিত গ্যালাক্সি নোট থ্রি নিও তে রয়েছে স্যামসাং এস পেন স্টাইলাস এবং এয়ার কমান্ড অ্যাকশন মেমো, স্ক্র্যাপবুক, স্ক্রিন রাইট, এস ফাইন্ডার, পেন ভিউ, এস নোট এবং মাল্টি উইন্ডোর মতো আকর্ষণীয় সফটওয়্যার ফিচার। এই হ্যান্ডসেটটিতে রয়েছে এলইড ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি।

গ্যালাক্সি নোট প্রো এর বাজারমূল্যে ৭৯,৯০০ যা গ্রাহকরা মাত্র ৬,৬৫৮ টাকায় ১২ মাসের কিস্তিতে কিনতে পারবেন। আর ৪৭,০০০ টাকা মুল্যের নোট থ্রি নিও মাত্র ৭,৮৩৩ টাকায় ৬ মাসের কিস্তিতে কিনতে পারবেন।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন