গুলশানে গ্লোবাল ব্র্যান্ডের নতুন শাখা অফিস

গুলশানে গ্লোবাল ব্র্যান্ডের নতুন শাখা অফিস

গত ১৮ই আগস্ট ঢাকার গুলশান ২ নম্বরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে দেশের স্বনামধন্য আইটি পণ্য আমদানীকারক ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের নতুন শাখা অফিস।

নাম ফলক উন্মোচন এবং ফিতা কেটে শাখা অফিসটি উদ্বোধন করেন লেনোভোর দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক অমর বাবু, গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, পরিচালক জসিম উদ্দিন খন্দকার। এ সময় গ্লোবাল ব্র্যান্ড এবং লেনোভোর শীর্ষ স্থানীয় কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। লেনোভোর দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক অমর বাবু, লেনোভোর অন্যান্য শীর্ষ স্থানীয় সদস্যবৃন্দ নিয়ে সংক্ষিপ্ত সফরে উক্ত দিন বাংলাদেশে আগমন করেন। এছাড়া তিনি গ্লোবাল ব্র্যান্ডের পরিচালকবৃন্দসহ তাঁর সকল সদস্যদের নিয়ে বিসিএস কম্পিউটার সিটি মার্কেট, এলিফ্যান্ট রোডস্থ মাল্টিপ্লান সেন্টার আইটি মার্কেট পরিদর্শন করেন।

বাংলাদেশের বর্তমান আইটি মার্কেট সম্পর্কে সম্যক ধারনা, বাংলাদেশে লেনোভোর বর্তমান অবস্থা অবগত হওয়া এবং ব্যবসায়িক মত বিনিময় করাই তাঁর এ সফরের উদ্দেশ্য। এখানে উল্লেখ্য যে, এখন থেকে গুলশানবাসী উক্ত শাখা অফিস থেকে সরাসরি গ্লোবাল ব্র্যান্ডের  পণ্য ও সেবা পাবেন। যোগাযোগ- পল্লাডিয়াম মার্কেট, ৩য় তলা, ফ্ল্যাট নং- ২/ডি, রোড নং- ৯৫, মাদানী এভিনিউ, গুলশান-২, ঢাকা- ১২১২।

 

 

About অঞ্জন দেব

একটি উত্তর দিন