গিগাবাইট ফিফা-১৬ গেমিং প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

গিগাবাইট ফিফা-১৬ গেমিং প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

Fifa 16বাংলাদেশ ইউনিভার্সিটির অায়োজনে এবং বিশ্ববিদ্যালয়ের কমপিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান মো. সাদিক ইকবালের উদ্যোগে গত ৮-৯ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিত হলো গিগাবাইট ফিফা-১৬ গেমিং প্রতিযোগিতা। গেমিং প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে সোমবার পুরষ্কার দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. গোলাম রহমান, বাংলাদেশ ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সভাপতি কাজী জামিল আযহার, ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি এম এ গোলাম দস্তগীর, ট্রাস্টি বোর্ডের সদস্য ইঞ্জিনিয়ার মুসফিকুর রহমান, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্পন কমিউনিকেশন লিমিটেডের চেয়ারম্যান ও কমপিউটার জগৎ এর সহকারী সম্পাদক আব্দুল হক অনু, গিগাবাইট বাংলাদেশের সিনিয়র ম্যানেজার খাজা মো. আনাস খান।

গেমে চ্যাম্পিয়ন হন চার্চীল, রানার আপ সালমান, তৃতীয় ওয়ালিদ এবং চতুর্থ স্থান লাভ করেন শন্তু। প্রতিযোগিতায় টপ স্কোরার চার্চিল এবং বেস্ট প্লেয়ার হন শাওন।

গেমে প্রথম পুরস্কার ২৫ হাজার টাকা, ২য় পুরস্কার ১১ হাজার টাকা, ৩য় পুরস্কার ৭ হাজার টাকা এবং ৪র্থ পুরস্কার ৩হাজার টাকা। টপ স্কোরার এবং বেস্ট প্লেয়ার পান ২হাজার টাকা করে। প্রতিযোগিতার রেজিস্ট্রেশন ফি ছিল ৫০০ টাকা।

প্রতিযোগিতা লজিস্টিক সহায়তায় ছিল অর্পণ কমিউনিকেশন লিমিটেড ও মিডিয়া পার্টনার হিসেবে ছিল প্রযুক্তি বিষয়ক জনপ্রিয় মাসিক পত্রিকা কমপিউটার জগৎ।

 

About Sohel Rana

একটি উত্তর দিন