গিগাবাইট গেমিং প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

গিগাবাইট গেমিং প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

giga3‘বাংলাদেশে আইসিটি এক্সপো’ উপলক্ষে গত ১৫ থেকে ১৭ জুন ২০১৫ ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় গিগাবাইট গেমিং প্রতিযোগিতা। মেলায় ফিফা১৫, ডটা২, কড৪, কফ১৩ (কিং অব ফাইটারস) গেমের ওপর প্রতিযোগিতা হয়। গেমিং কনটেস্টের বিজয়ীদের মধ্যে গতকাল মঙ্গলবার (২৩ জুন) পুরষ্কার বিতরণ এবং গিগাবাইট ডিলারদের নিয়ে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গিগাবাইটের কর্মকর্তা অ্যালান সু, স্মার্ট টেকনোলজিসের বিক্রয় মহাব্যবস্থাপক জাফর আহমেদ এবং বিপনন মহাব্যবস্থাপক মুজাহিদ আল বেরুনী সুজন, গিগাবাইট বাংলাদেশের ম্যানেজার খাজা মো. আনাস খান, কমপিউটার জগৎ-এর সহাকারী সম্পাদক মোহাম্মদ আব্দুল হক, আমব্রেলা ম্যানেজমেন্টের বাসিতুল ইসলাম, অর্পণ কমিউনিকেশনের সায়েম।
এই গেমিং কনটেস্টে সারাদেশ থেকে ৩৪টি দল ও প্রায় ১ হাজার গেমার অংশগ্রহন করেন। কনটেস্টে ডটা২ গেমে চ্যাম্পিয়ন হয় রেড ভাইপারজ দল। এই দলের সদস্যরা হলেন- ডেভিন ছোলেট, মাহাদ মোহাম্মদ, মহিউদ্দিন রহমান সজল, আতিফ রশিদ (দলনেতা), সাদমান আবিদুর রহমান। ১ম রানারআপ দলের সদস্যারা হলেন- অয়ন (দলনেতা), ইব্রাহিম হোসেন, হিমালয় ইসলাম, নাভিদ কামাল, ফারহান অনি ও তানভীর হোসেন। ২য় রানারআপ দলের সদস্যরা হলেন- নাবিদ (দলনেতা), রিফাত আহমেদ, দেওয়ান মো. অভি, মোদাচ্ছের আলী কাউসার, নজরুল ইসলাম ভূইয়া।
giga4কড৪ গেমে চ্যাম্পিয়ন দলের সদস্যরা হলেন- আজমির খান, সাইফ আলম, জেসন তরিস, সাজিদ কাইয়ুম, সাখওয়াত খান সৌরভ, ইমরুল ফারহান প্রিতম। রানারআপ দলের সদস্যরা হলেন- রানা পারভেজ, হাসিন রকি, তাহসিন সাকিব, অমিত ডি উৎস, সাদী রুলির রাইভি, রকিব হাসান। ফিফা১৫ গেমে চ্যাম্পিয়ন আরাফান জনি, রানারআপ আরাফাত জনি ও বেশি গোলদাতা শিয়াউল সালেহীন।
অনুষ্ঠানে ঢাকার মাল্টিপ্ল্যান সেন্টারে গেমিং প্রতিযোগিতারও পুরষ্কার বিতরণ করা হয়।
এখানে ফিফা১৫ গেমে চ্যাম্পিয়ন দলের সদস্যরা হলেন- শিয়াউল সালেহীন, সালমান হোসেন। NFSMW গেমে বিজয়ী প্রিয় ও মাহফুজুল ইসলাম মিল্লাত। ইউএসএফ৪ গেমে বিজয়ী রেজওয়ান আহমেদ ও মো. নাসির উল্লাহ। কফ গেমে বিজয়ী পরশ খান ও সাইফুল। বিজয়ীদের মধ্যে ডটা২ গেমে চ্যাম্পিয়ন দল পায় ১৫হাজার টাকা, ১ম রানার আপ পায় ১০হাজার টাকা এবং ২য় রানারআপ পায় ৫হাজার টাকা। কড৪ গেমে চ্যাম্পিয়ন পায় ১২হাজার টাকা, রানারআপ পায় ৮হাজার টাকা। ফিফা১৫ গেমে চ্যাম্পিয়ন পায় ৭হাজার টাকা, রানারআপ পায় ৫হাজার টাকা এবং সবচেয়ে বেশি গোলদাতা পায় একটি মেডেল। কিং অব ফাইটার-১৩ (কফ ১৩) গেমে চ্যাম্পিয়ন পায় ৫হাজার টাকা এবং রানারআপ পায় ৩হাজার টাকা।
gigaএছাড়া মাল্টিপ্ল্যান সেন্টারের প্রতিযোগিতায় ফিফা১৫ গেমে চ্যাম্পিয়ন পায় ৩হাজার টাকা এবং রানারআপ পায় ২হাজার টাকা। NFSMW গেমে চ্যাম্পিয়ন পায় ২হাজার টাকা এবং রানারআপ পায় ১হাজার টাকা। আলট্রা স্ট্রিট ফাইটার গেমে চ্যাম্পিয়ন পায় ২হাজার টাকা এবং রানারআপ পায় ১হাজার টাকা। কিং অব ফাইটারস গেমে চ্যাম্পিয়ন পায় ২হাজার টাকা এবং রানারআপ পায় ১হাজার টাকা।
প্রতিযোগিতা আয়োজনে ছিল অর্পণ কমিউনিকেশন লিমিটেড ও আব্রেলা ম্যানেজমেন্ট। সহায়তায় ছিল গিগাবাইট, স্মার্ট টেকনোলজিস, ইন্টেল, টুইনমোস এবং তােশিবা। মিডিয়া পার্টনার হিসেবে ছিল প্রযুক্তি বিষয়ক জনপ্রিয় মাসিক পত্রিকা কমপিউটার জগৎ।

About Sohel Rana

একটি উত্তর দিন