গিগাবাইট গেমিং কনটেস্ট ২০১৪ অনুষ্ঠিত

গিগাবাইট গেমিং কনটেস্ট ২০১৪ অনুষ্ঠিত

হয়ে গেলো গিগাবাইট গেমিং কনটেস্ট ২০১৪। প্রতিযোাগিতায় এনএফএস চ্যাম্পিয়ন হয়েছেন ফারহন রশিদ। ফিফা ১৪ খেলায় আরাফাত জনি, কোড ফোর চ্যাম্পিয়ন টিম কনফিডেসিয়াল এবং সিএসএস চ্যাম্পিয়ন হয়েছে টিম হু টু ফ্রাগ। বিশ্ববিখ্যাত মাদারবোর্ড প্রস্তুতকারক প্রতিষ্ঠান গিগাবাইট-এর উদ্যোগে আয়োজিত প্রতিযোগিতায় এনএফএস এমডব্লিউ, ফিফা ১৪, কড ফোর ও সিএসএস-এ ৭১২ প্রতিযোগী অংশগ্রহন করেন।

গত ৭ মার্চ কনটেস্টে বিজয়ীদের মাঝে অনাড়ম্বর অনুষ্ঠানে মাধ্যমে পুরষ্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে এনএফএস চ্যাম্পিয়নকে ১০ হাজার এবং রানার আপকে দেয়া হয় পাঁচ হাজার টাকা। এছাড়াও ফিফা ১৪ চ্যাম্পিয়ন পেয়েছে ১০ হাজার টাকা এবং রানারসআপ দল পেয়েছে৫ হাজার টাকা।

GGC Winners

অপরদিকে কোড ফোর চ্যাম্পিয়ন টিম কনফিডেসিয়াল ১৫ হাজার টাকা এবং রানারআপ টিম ইনক্রশন পেয়েছে ৫ হাজার টাকা। সিএসএস চ্যাম্পিয়ন টিম হু টু ফ্রাগ পায় ১৫ হাজার টাকা এবং রানারআপ টিম ইভলুশন পায় ৫ হাজার টাকা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিসিএস কমপিউটার সিটির সাধারণ সম্পাদক এ এন এম কামরুজ্জামান বলেন ভবিষ্যতে মার্কেটে আরো বড় আকারে গেমিং কনটেস্ট মেলা ছাড়াও আয়োজন করা হবে। গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মো: আনাস খান বলেন, আগামী গেমিং কনটেস্টে চ্যাম্পিয়ন এবং রানারসআপরা সরাসরি সেমিফাইনালে অংশগ্রহণ করতে পারবে।

গিগাবাইটের উদ্যেগে ভবিষ্যতে বাংলাদেশের বিভিন্ন বিভাগীয় শহর ও শিক্ষা প্রতিষ্ঠানে গেমিং কনটেস্ট আয়োজন করা হবে। গেমিং কনটেস্ট সার্বিকভাবে সহযোগিতে করেছে স্মার্ট টেকনোলজি বিডি লি:। মিডিয়া পার্টনার ছিল কমপিউটার জগৎ। গেমিং কনটেস্টের আয়োজন করে অর্পন কমিউনিকেশন লি: এবং আমব্রেলা ম্যানেজম্যান্ট।

গত ২৭ ফেব্রুয়ারি থেকে ৭ মার্চ ঢাকার আগারগাঁওয়ে বিসিএস কমপিউটার সিটিতে অনুষ্ঠিত সিটিআইটি মেলায় আট দিন ধরে চলে এই প্রতিযোগিতা।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন