গিগাবাইট গেমিং কনটেস্ট এর ফাইনাল

গিগাবাইট গেমিং কনটেস্ট এর ফাইনাল

রাজধানীর শাহবাগে সুফিয়া কামাল পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে ‘ই-কমার্স মেলায় গিগাবাইটের উদ্যেগে অনুষ্ঠিত গিগাবাইট গেমিং প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

মেলার প্রথম দিন থেকে শেষ দিন পর্যন্ত গেমিং প্রতিযোগিতা ছিল সবচেয়ে বেশি জমজমাট। ‘গিগাবাইট’-এর আয়োজনে চারটি গেমের মাধ্যমে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আয়োজকরাজানান, ‘জি-ওয়ান’ কম্পিউটার গেমিং প্রতিযোগিতায় এবারে ছিল ফিফা-১৪, নিটফর স্পিড মোস্ট ওয়ান্টেড, কাউন্টার স্ট্রাইক সোর্স ও কল অব ডিউটি-৪।

গেমিং প্রতিযোগিতায় প্রায় ৫০০ প্রতিযোগী অংশ করেন। তাদের মধ্য থেকে এককগেমিং প্রতিযোগিতায় চারজন ও গ্রুপিং প্রতিযোগিতায় চারটি সেরা টিমকে মোট ৬৫হাজার টাকা পুরস্কৃত করা হয়। তাদের মধ্যে ফিফা-১৪ প্রথম বিজয়ী ১০ হাজার ও দ্বিতীয় বিজয়ী ৫ হাজার, নিটফর স্পিড মোস্ট ওয়ান্টেড প্রথম বিজয়ী ৭ ও দ্বিতীয় বিজয়ী ৩, কাউন্টার স্ট্রাইক সোর্স ও কল অব ডিউটি-৪ এ প্রথম বিজয়ীদের ১২ হাজার ও দ্বিতীয় বিজয়ীদের ৮ হাজার করে টাকা প্রদান করা হয়।
মেলার শেষ দিন গিগাবাইটের ‘জি-ওয়ান কম্পিউটার গেমিংপ্রতিযোগিতায়’ অংশ নেওয়া বিজয়ীদের জন্য সন্ধ্যায় পুরস্কার বিতরণীঅনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই গেমিং ইভেন্টের অর্গানাইজার প্রতিষ্ঠান হলো- আমব্রেলা ম্যানেজমেন্ট ও অর্পণ কমিউনিকেশন।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন