গিগাবাইটের নতুন মাদারবোর্ড বাজারে

গিগাবাইটের নতুন মাদারবোর্ড বাজারে

Gigabyte Press Meet Newsদেশের বাজারে গিগাবাইট অরোস সিরিজের নতুন একটি মাদারবোর্ড এনেছে প্রযুক্তিপণ্য পরিবেশক ও বিপণন প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস লিমিটেড।
শনিবার (১৫ জুলাই) রাজধানীর বিআইজেএফ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে মাদারবোর্ডেন নতুন এই সিরিজটি উন্মোচন করেন স্মার্ট টেকনোলজির পরিচালক জাফর আহমেদ।
গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান নতুন এ মাদারবোর্ড সম্বন্ধে মূল প্রবন্ধ উপস্থাপন করেন এবং এর সুবিধাগুলো তুলে ধরেন।
জাফর আহমেদ বলেন, গিগাবাইট অনেক আগে থেকেই কম্পিউটার গেমের জন্য মাদারবোর্ড তৈরি করে আসছে। গেমিং পণ্য উৎপাদনের দিক থেকে গিগাবাইট বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে পরিচিত। আর গিগাবাইট সব সময় বিশ্বের সর্বশেষ প্রযুক্তি নিয়ে কাজ করে। এবার অরোস সিরিজে নতুন মাদারবোর্ড ‘এক্স২৯৯’ মডেলটি বাংলাদেশে নিয়ে এসেছে যা গেইমারদের গেইম খেলতে অনন্য অভিজ্ঞতা দেবে। তাছাড়াও যারা গ্রাফিক কিংবা মাল্টিমিডিয়া ডিজাইন নিয়ে কাজ করেন, তাদের জন্য আশীর্বাদ হবে এই মাদারবোর্ডটি।
খাজা মো. আনাস খান বলেন, নতুন এ মাদার বোর্ডে আছে ১৬.৮ এম আরজিবি কালাস, ৮ ধরনের ভিন্ন ভিন্ন লাইটিং ইফেক্টস, আরজিবি ফিউশন ডিজিটাল এলইডি স্ট্রিপস, স্মার্ট ফ্যান ৫ সহ সর্বাধুনিক প্রযুক্তি।
গিগাবাইট ভবিষ্যতেও গেমারদের চাহিদা অনুযায়ী সর্বাধুনিক ডিভাইস বাংলাদেশে সরবরাহ করবে, এমনটাই আশাবাদ ব্যক্ত করেছেন বক্তাগণ।

About Sohel Rana

একটি উত্তর দিন