গাড়ি কেনাবেচায় অ্যান্ড্রয়েড অ্যাপস

গাড়ি কেনাবেচায় অ্যান্ড্রয়েড অ্যাপস

গাড়ি কেনার ক্ষেত্রে গাড়িপ্রেমীদের নতুন এক অভিজ্ঞতা দিতে গাড়ি কেনাবেচার অনলাইন দেশীয় প্ল্যাটফর্ম কারমুডি তৈরি করেছে নিজেদের জন্য অ্যানড্রয়েড অ্যাপ্লিকেশন। এ অ্যাপ্লিকেশনটির মাধ্যমে ইন্টারনেট ব্যবহারকারীরা নিজেদের স্মার্টফোনের মাধ্যমে কেনাবেচার জন্য পছন্দের গাড়ি খুঁজতে পারবেন।

এক বিজ্ঞপ্তিতে কারমুডি দাবি করেছে, বর্তমানে কারমুডির ওয়েবসাইটে ২০ লাখেরও বেশি যানবাহনের বিজ্ঞাপন রয়েছে যার মধ্যে বাংলাদেশ থেকে রয়েছে ১৫ হাজারের বেশি গাড়ির বিজ্ঞাপন। এশিয়া, আফ্রিকা, মধ্যপ্রাচ্যসহ পৃথিবীর ২০টি দেশের অ্যানড্রয়েড ব্যবহারকারীরা এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবেন। ব্যবহারকারীদের সুবিধার জন্য নয়টি ভাষায় পাওয়া যাবে কারমুডির এই অ্যাপ্লিকেশনটি, যার মধ্যে রয়েছে আমাদের বাংলা ভাষা।

কারমুডির গ্লোবাল ম্যানেজিং ডিরেক্টর স্টিফেন হাবল্ড বলেন, ‘গাড়ির বিশাল বিজ্ঞাপনের সংগ্রহ গ্রাহকদের হাতের মুঠোয় নিয়ে আসাই আমাদের লক্ষ্য। ব্যবহারকারীরা তাদের স্বপ্নের গাড়ি এখন মোবাইল ফোনের অ্যাপ দিয়ে খুঁজে নিতে পারবেন। মোবাইল ইন্টারনেটের যুগে কারমুডির অ্যাপটি গাড়ি ক্রেতাদের জন্য যথেষ্ট সহায়ক হবে।’ কারমুডির কান্ট্রি ম্যানেজার আশিকুর রহমান বলেন, ‘অ্যাপ্লিকেশন ব্যবহার করে যাতে সহজেই প্রয়োজনীয় গাড়ি খুঁজে পাওয়া যায় সে সুবিধা এনেছে কারমুডি। ক্রেতারা যেন তাদের নিকটস্থ শো রুম সম্পর্কে জানতে পারেন, সেসব তথ্যও দেয়া হয়েছে অ্যাপটিতে। বাংলা সংস্করণ থেকে সহজেই তথ্য জানার ও ফিল্টারের সুবিধা রয়েছে। অ্যাপ ব্যবহারকারীরা ইচ্ছামতো ব্র্যান্ড, মডেল, বানানোর সময়, মূল্য, সার্চ ফিল্টারগুলো প্রয়োগ করতে পারবেন। গুগল প্লে স্টোর থেকে কারমুডির অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করা যাবে। যেকেউ চাইলে লিংক থেকে ডাউরলোড করে নিতে পারেন।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন