ক্ষতিগ্রস্থ গ্রাহকদের বিশেষ বোনাস দিবে বাংলালায়ন

ক্ষতিগ্রস্থ গ্রাহকদের বিশেষ বোনাস দিবে বাংলালায়ন

নেটওয়ার্ক সমস্যার কারনে গত ১৪ এবং ১৮ জুন বাংলালায়ন গ্রাহকরা চরম ভোগান্তিতে পড়ে। প্রতি মাসে বেশ কয়েকবার এই সমস্যার অজুহাত দেখিয়ে ১/২ দিন ইন্টারনেট বন্ধ রাখে। বেশ কিছু দিন ধরে লক্ষ্য করা যাচ্ছে, মাঝে মধ্যেই বাংলালায়নের নেটওয়ার্ক কানেকটেড হতে সমস্যা হয়। দীর্ঘ সময় কানেকটিং দেখিয়ে ফেইল্ড দেখায়। এছাড়া কাস্টমার কেয়ার লাইনে সেবার জন্য ফোন দেওয়া হলে সেখানেও সেবার পরিবর্তে রয়েছে চরম ভোগান্তি। সেখানে ফোন করলে একজন সেবা দানকারীর সঙ্গে কথা বলার জন্য অপেক্ষা করতে হয় ৪ থেকে ৫ মিনিট।

এসব পরিস্থিতিতে ফুসে উঠেছে ব্যবহারকারীরা। সামাজিক যোগাযোগ সাইট ফেসবুক, টুইটার, ব্লগে সমালোচনার ঝড় উঠেছে। অনেকে বাংলালায়নের বিরুদ্ধে রাজপথে আন্দোলনে যাবার ঘোষনা দিয়েছে।

Banglalion

পরিস্থিতি মোকাবেলায় নতুন পথ খুঁজছে বাংলালায়ন। যে সকল গ্রাহক ক্ষতিগ্রস্থ হয়েছে তাদেরকে পর্যায়ক্রমে বিশেষ বোনাসের ঘোষনা দিয়েছে প্রতিষ্ঠানটি। রোববার দুপুরে বাংলালায়নের ফেসবুক পেজে এই ঘোষনা দেওয়া হয়। সেখানে বলা হয়- ‌’প্রিয় বাংলালায়ন গ্রাহকবৃন্দ, নেটওয়ার্ক সমস্যার কারনে গত ১৪.০৬.২০১৩ এবং ১৮.০৬.২০১৩ তারিখে গ্রাহকদের সেবায় বিঘ্ন ঘটায় আমরা আন্তরিক ভাবে ক্ষমাপ্রার্থী । আপনারা জেনে আনন্দিত হবেন যে ক্ষতিগ্রস্থ সকল বাংলালায়ন গ্রাহককে বিশেষ বোনাস দেয়ার জন্য আমরা কাজ করছি । এই বিশেষ বোনাস পর্যায়ক্রমে সকল ক্ষতিগ্রস্থ বাংলালায়ন গ্রাহক পাবেন।’

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন