কে জিতবে আর্জেন্টিনা নাকি জার্মানি? এই চিন্তায় কেউ তুলছে হাই, কেউ খাচ্ছে পানি!

কে জিতবে আর্জেন্টিনা নাকি জার্মানি? এই চিন্তায় কেউ তুলছে হাই, কেউ খাচ্ছে পানি!

অনেক বাঁধার পরে ফাইনালে এসে নিজেদের জায়গা করে নিলো দুই বীর দল জার্মানি আর আর্জেন্টিনা! কে জিতবে আর্জেন্টিনা নাকি জার্মানি? এই চিন্তায় কেউ তুলছে হাই, কেউ খাচ্ছে পানি! এবারের বিশ্বকাপের সর্ব শেষ চিন্তা কুড়ে কুড়ে খাচ্ছে অনেককেই! অনেকে এই জন্য যে, অনেকেই আবার নিজেদের দল হারার জন্যে আর ভাবতে রাজি নন 🙂 !

কে জিতবে আর্জেন্টিনা নাকি জার্মানি? এই চিন্তায় কেউ তুলছে হাই, কেউ খাচ্ছে পানি!       অনেক বাঁধার পরে ফাইনালে এসে নিজেদের জায়গা করে নিলো দুই বীর দল জার্মানি আর আর্জেন্টিনা! কে জিতবে আর্জেন্টিনা নাকি জার্মানি? এই চিন্তায় কেউ তুলছে হাই, কেউ খাচ্ছে পানি! এবারের বিশ্বকাপের সর্ব শেষ চিন্তা কুড়ে কুড়ে খাচ্ছে অনেককেই! অনেকে এই জন্য যে, অনেকেই আবার নিজেদের দল হারার জন্যে আর ভাবতে রাজি নন :) !       কেউ ভাবুক আর না ভাবুক আজকেও শেষ বারের মতো কারো মুখে হাসি আর কারো চোখে জল আসবেই, আর এটাই সত্যি! পুরোপুরি ভাবে সম্ভব না হলেও সবারই ভালো লাগে জানতে যে আজকের খেলায় কে হারবে কে জিতবে? এই ব্যাপারে নানাজনের নানা মতামত, নানান যুক্তি, যা থেকে কখনই যায়না পাওয়া মুক্তি! বিভিন্ন যুক্তি তর্কের মধ্য দিয়ে কেউ যায় জিতে, আবার কেউ চলে যায় বেদোনার গিতে! তাইতো কেউ সুযোগ পেলে থামেনা, আবার এগুলো না থাকলে মজমাগুলোও তেমন জমেনা। এবারের মানুষ বিশেষজ্ঞ ও রোবট মহদয়ের মতে জার্মানিই হবে এবারের একমাত্র শিরোপা বিজেতা! অন্য দিকে আবার জন্তু মহোদয় বলছেন এর উল্টোটা! তাদের মতে এবারের শিরোপা জিতবে আর্জেন্টিনা। অনেকে হয়তো অবাক হচ্ছেন জন্তু, রোবট বলছে মানে? হ্যাঁ ভাই! ভুল পড়েননি ঠিকই পড়েছেন, উট, শামুক ইঙ্গিত করছে জিতবে আর্জেন্টিনা, অন্য দিকে মাইক্রোসফটের নতুন প্রযুক্তি ক্ষমতা সম্পন্ন তৈরী কৃত রোবট বলছে এবার জিতবে জার্মানি! টেনশনের হলো শুরু কে জিতবে খেলা? অপেক্ষা করুন দেখা যাক কার আজকে বেলা! :)

কেউ ভাবুক আর না ভাবুক আজকেও শেষ বারের মতো কারো মুখে হাসি আর কারো চোখে জল আসবেই, আর এটাই সত্যি! পুরোপুরি ভাবে সম্ভব না হলেও সবারই ভালো লাগে জানতে যে আজকের খেলায় কে হারবে কে জিতবে? এই ব্যাপারে নানাজনের নানা মতামত, নানান যুক্তি, যা থেকে কখনই যায়না পাওয়া মুক্তি! বিভিন্ন যুক্তি তর্কের মধ্য দিয়ে কেউ যায় জিতে, আবার কেউ চলে যায় বেদোনার গিতে! তাইতো কেউ সুযোগ পেলে থামেনা, আবার এগুলো না থাকলে মজমাগুলোও তেমন জমেনা। এবারের মানুষ বিশেষজ্ঞ ও রোবট মহদয়ের মতে জার্মানিই হবে এবারের একমাত্র শিরোপা বিজেতা! অন্য দিকে আবার জন্তু মহোদয় বলছেন এর উল্টোটা! তাদের মতে এবারের শিরোপা জিতবে আর্জেন্টিনা। অনেকে হয়তো অবাক হচ্ছেন জন্তু, রোবট বলছে মানে? হ্যাঁ ভাই! ভুল পড়েননি ঠিকই পড়েছেন, উট, শামুক ইঙ্গিত করছে জিতবে আর্জেন্টিনা, অন্য দিকে মাইক্রোসফটের নতুন প্রযুক্তি ক্ষমতা সম্পন্ন তৈরী কৃত রোবট বলছে এবার জিতবে জার্মানি! টেনশনের হলো শুরু কে জিতবে খেলা? অপেক্ষা করুন দেখা যাক কার আজকে বেলা! 🙂

About Mahdi Hasan

Mahdi Hasan

একটি উত্তর দিন