কারমুডি ডটকমের ওয়েবসাইটে বাংলা সংস্করণ চালু

কারমুডি ডটকমের ওয়েবসাইটে বাংলা সংস্করণ চালু

 অনলাইনে গাড়ি কেনাবেচার জনপ্রিয় ওয়েবসাইট কারমুডি ডটকমের বাংলা সংস্করণ চালু করা হয়েছে। ফলে এখন থেকে যে কেউ ওয়েবসাইটে গিয়ে বাংলায় সহজে নিজের পছন্দের গাড়িটি বেছে নিতে পারবেন।

প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বাংলাদেশে কারমুডি ডটকমের ব্যবস্থাপনা পরিচালক জ্যাকব গিলম্যান বলেন, ‘বাংলাদেশে জনগণের ভাষাগত সুবিধার কথা মাথায় রেখেই ওয়েবসাইটে বাংলা সংস্করণ চালু করা হয়েছে।’ অনলাইনে গাড়ি কেনা-বেচার ক্ষেত্রে আরও উন্নত সুবিধা দেওয়ার কথাও জানান তিনি।
image_87793_0.gif
দেশে অনলাইনে কেনাবেচা বাড়ছে। ব্যবহৃত জিনিসপত্র কেনাবেচা করতে মানুষ এখন অনলাইনে যাচ্ছেন। যেসব পণ্যের কেনাবেচা অনলাইনে বেশি হচ্ছে তার মধ্যে অন্যতম হচ্ছে গাড়ি। আর অনলাইনে গাড়ি বিক্রির প্ল্যাটফর্ম হিসেবে জনপ্রিয় হয়ে উঠছে কারমুডি ডটকম ডটবিডি (carmudi.com.bd)। এটি ই-কমার্সভিত্তিক উদ্যোক্তা প্রতিষ্ঠান রকেট ইন্টারনেটের একটি উদ্যোগ।
প্রতিষ্ঠানটির কর্মকর্তারা জানান, এই সাইটে চাহিদা মতো প্রাইভেটকার, মোটরসাইকেলসহ কমার্শিয়াল যানবাহন বিক্রেতাদের বিক্রয়ের বিজ্ঞাপন পাওয়া যাবে। টয়োটা, মার্সিডিস, বিএমডব্লিউ, হুন্দাইয়ের মতো বিশ্বখ্যাত ব্রান্ডের সাধারণ, বিলাসবহুল নতুন কিংবা ব্যবহৃত গাড়ি, মোটরবাইক ও বিদেশি স্পোর্টস কার ক্রয় ও বিক্রয়ে ইতোমধ্যেই ভোক্তাদের আস্থা অর্জন করেছে কারমুডি।
২০১৩ সালে বাংলাদেশে কার্যক্রম শুরু করার পর কারমুডি ব্যাপক সাফল্য অর্জন করেছে। কারমুডির মাধ্যমে নতুন ও পুরনো উভয় প্রকারের গাড়ি ক্রয় ও বিক্রয় করা যায় ।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন