কম্পিউটার সোর্স এর প্রযুক্তি পণ্য প্রদর্শনী শান্তিনগরে

কম্পিউটার সোর্স এর প্রযুক্তি পণ্য প্রদর্শনী শান্তিনগরে

শান্তিনগরে কম্পিউটার সোর্স এর প্রযুক্তি পণ্য প্রদর্শনীআসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নগরীর শান্তিনগরে চলছে প্রযুক্তি পণ্য প্রদর্শনী। ইস্টার্ন প্লাস মার্কেটের দোতলায় চলমান এই প্রযুক্তি পণ্য প্রদর্শনীতে প্রদর্শিত হচ্ছে বিশ্ব নন্দিত ফুজিৎসু, ডেল, এইচপি ব্রান্ডের ল্যাপটপ; সিএসএম ডেস্কটপ পিসি, নন্দিত লজিটেক ব্রান্ডের তারহীন প্রযুক্তির কম্পিউটার এক্সেসরিজ, স্পিকার, হোমথিয়েটার ছাড়াও গেমিং এক্সেসরিজ।

প্রদর্শনীতে প্রতিটি প্রযুক্তি পণ্যের সুনির্দিষ্ট ও তুলনামূলক সুবিধা, পণ্য বিবরণী জানার পাশাপাশি এগুলো পরীক্ষামূলক ব্যাবহারের সুযোগ উপভোগ করছেন দর্শনার্থীরা। প্রতিদিনই নারী-পুরুষের পাশাপাশি শিশুরাও ভীড় করছে প্রদর্শনীতে।

প্রদর্শনীতে আগত ঢকা বিশ্ববিদ্যালয়ের ব্যাবসায় প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র নাজমুল হাসান জানান, আমার একটা কম্পিউটার দরকার, তাই এখানে এসেছি।  এখানে এসে বেশ কয়েকটি ব্রান্ড ও মডেলের পিসি ও এগুলোর স্পেক দেখলাম। এবার আমার প্রয়োজনীয় পিসিটি কেনার কাজটা অনেক সহজ হয়ে গেলো।

রাজারবাগ পুলিশ লাইন স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র আবির বলল, এখানে এসে অলরাউন্ডার সাকিব আল হাসানের সাথে ছবি তুললাম। সাকিব কি এসেছিলো প্রশ্নের জবাবে সে আঙুল উঁচিয়ে মার্কেটের বিভিন্ন জায়গায় সাকিবের পাঁচফুট লম্বা প্রতিকৃতির একটি কাটআউট দেখিয়ে বলল, ’ওই তো..। ছবি তুলছি আর নরটন এন্টিভাইরাস কিনে একটি আট জিবি পেনড্রাইভ ফ্রি পাইছি।’

আগামী ১৭ আগস্ট পর্যন্ত প্রতিদিন সকাল দশটা থেকে সন্ধ্যা ৬টা এই প্রদর্শনী চলবে বলে জানিয়েছেন কম্পিউটার সোর্স এর শান্তিনগর শাখা ব্যাবস্থাপক সুমন আল মামুন। তিনি বলেন, প্রদর্শনী থেকে কোনো পণ্য পছন্দ হয়ে গেলে আমাদের ৪র্থ তলার বিক্রয় কেন্দ্র থেকে সেটি কিনতে পারবেন দর্শনার্থীরা।

About বিদ্যুৎ বিশ্বাস

একটি উত্তর দিন