কমপিউটার সোর্স-ডি-লিংক কর্মশালা অনুষ্ঠিত

কমপিউটার সোর্স-ডি-লিংক কর্মশালা অনুষ্ঠিত

প্রযুক্তির দুনিয়ায় ঘরে-বাইরে সকলকে সংযুক্ত রাখতে নানা ধরনের ইলেক্ট্রনিক্স ডিভাইস এবং অ্যাপ্লিকেশন উদ্ভাবনের পাশাপাশি এর ব্যবহার এবং ভার্চুয়াল দুনিয়ার ভবিষ্যত ট্রেন্ড নিয়ে বিক্রয়কর্মীদের প্রশিক্ষণ দিলো ডি-লিংক। বৃহস্পতিবার ঢাকার দুইটি হোটেলে অনুষ্ঠিত হয় এই কারিগরী প্রশিক্ষণ কর্মশালা। কর্মশালায় আইডিবি ও এলিফেন্ট রোড কম্পিউটার মার্কেটের বিক্রয় প্রতিনিধিরা উপস্খিত ছিলেন।

কর্মশালায় ডি-লিংকের ২৬ বছরের প্রযুক্তি ও উদ্ভাবন উপলক্ষে এই কর্মশালার আয়োজন করে কমপিউটার সোর্স।

কমপিউটার সোর্স এর পরিচালক আসিফ মাহমুদ এর সভাপতিত্বে কর্মশালায় ডি-লিংক এর সার্ক অঞ্চলের এভিপি এবং বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার বিশ্বজিত সূত্রধর ও মার্কেটিং ম্যানেজার ভেঙ্কাটারামন আর ডি-লিংক ব্র্যান্ডর নেটওয়ার্ক সল্যুশনের বিভিন্ন দিক তুলে ধরেন।

Bishwajit

কমপিউটার সোর্স এর মিরপুর মার্কেট জোন ইন চার্জ মশিউর রহমান রাজুর সঞ্চালনায় কর্মশালায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের মার্কেটিং ম্যানেজার জাহাঙ্গীর আলম, ডি-লিংক পণ্য ব্যবস্থাপক কাজী মোদাব্বের হোসেন রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মশালায় ডি-লিংকের ক্লাউড ও থ্রিজি নেটওয়ার্কিং পণ্যের নানা বৈশিষ্ট্য তুলে ধরা হয়। উপস্থাপন করা হয় দূরবর্তী স্থান থেকেও নেটওয়ার্ক ডিভাইস নিয়ন্ত্রণ ও এর নিচ্ছিদ্র নিরাপত্তার নানা দিক।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন