কন্টেসা সল্যুশনস অ্যান্ড কনসালটেন্টস লিমিটেডের লোগো উন্মোচন

কন্টেসা সল্যুশনস অ্যান্ড কনসালটেন্টস লিমিটেডের লোগো উন্মোচন

Contessa Solutins 2দেশের অন্যতম তথ্যপ্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান কন্টেসা সল্যুশনস অ্যান্ড কনসালটেন্টস লিমিটেডের (www.contessabd.com) লোগো উন্মোচন, ই-কমার্স ওয়েবসাইট এইসব ডটকম ও ইসলামিক ওয়াপ সাইট সহজ ইসলাম ডটকম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।
রবিবার রাজধানীর কারওয়ান বাজারস্থ বেসিস অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসিসের সভাপতি শামীম আহসান। কন্টেসা সল্যুশনস অ্যান্ড কনসালটেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটিও ফোরামের সভাপতি তপন কান্তি সরকার। এছাড়া বিভিন্ন মোবাইল অপারেটরের প্রতিনিধিগণ, কন্টেসা সল্যুশনস অ্যান্ড কনসালটেন্টস লিমিটেড ও কম্পিউটার সার্ভিসেস লিমিটেডের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি শামীম আহসান বলেন, দেশের তথ্যপ্রযুক্তি খাতের অগ্রযাত্রায় আজ কন্টেসা সল্যুশনস অ্যান্ড কনসালটেন্টস লিমিটেড, ই-কমার্স ওয়েবসাইট এইসব ডটকম ও ইসলামিক ওয়্যাপ সাইট সহজ ইসলাম ডটকম যুক্ত হলো। আমরা এ ধরণের উদ্যেগকে স্বাগত জানাই। আশাকরি এই উদ্যোগের মাধ্যমে নতুন কর্মসংস্থান সৃষ্ঠি হবে ও দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এছাড়া তারা তাদের কর্পোরেট রেসপনসিবিলিটি পালন করবে ও তরুণদের জন্য বিশেষ ভূমিকা রাখবে বলে আশাকরি।
কন্টেসা সল্যুশনস অ্যান্ড কনসালটেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. লুৎফর রহমান বলেন, এই প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে ডিসেম্বর ২০১৪ থেকে। কন্টেসার মূল লক্ষ্য হল টেলকো ভ্যাস এবং ডিজিটাল সার্ভিস শিল্পে কৃতিত্ত্বের সাথে অগ্রগামী ভূমিকা পালন করা। এই মুহূর্তে কন্টেসা সফটওয়্যার, মোবাইল ভ্যাস, ডিজিটাল সার্ভিস, ই-কমার্স সাইট, স্কুল ব্যবস্থাপনা ওয়েবসাইট, অ্যাপ, ওয়্যাপ, বিজনেস সল্যুশনস ও এইচ আর এম এস ইত্যাদি নিয়ে কাজ করছে। তিনি দাবি করেন, কন্টেসা সল্যুশনস অ্যান্ড কনসালটেন্টস লিমিটেড অচিরেই বাংলাদেশের বাজারে একটি অন্যতম সফটওয়্যার কো¤পানি হিসেবে প্রতিষ্ঠিত হবে।

About Sohel Rana

একটি উত্তর দিন