ওরাকলের ডাটাবেস সেবা লংকাবাংলা সিকিউরিটিজ

ওরাকলের ডাটাবেস সেবা লংকাবাংলা সিকিউরিটিজ

বিশ্বের দ্বিতীয় বৃহত্তম সফ্টওয়্যার কোম্পানি ওরাকলের ডাটাবেস সেবা গ্রহন করেছে লংকাবাংলা সিকিউরিটিজ। এই সেবা গ্রহনের ফলে লাইসেন্সিং খরচ কমে যাবে ৫০ শতাংশ। এছাড়া ডাটাবেস সংক্রান্ত কাজে লংকাবাংলার পারফরমেন্স শতকরা ৪০ ভাগ বাড়বে। এখন কোম্পানিটির কর্মকর্তা এবং গ্রাহকেরা দ্রুত তথ্য, ট্রেডিং ইতিহাস ও বার্ষিক প্রতিবেদন দেখতে পারবেন।

এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং এবং অর্ডার ম্যানেজমেন্টের মতো জটিল কার্য সম্পাদন করতে সহায়তা করবে ওরাকলের ডাটাবেস অ্যাপ্লায়েন্স। এর আগে তারা বিভিন্ন কোম্পানির ডাটাবেস, সার্ভার ও স্টোরেজ ব্যবহার করতো। সেক্ষেত্রে কোন সমস্যা দেখা দিলে তা সমাধান করতে হিমশিম খেতে হতো তাদের। এখন ওরাকল ডাটাবেস অ্যাপ্লায়েন্স সংযোজনের ফলে এখন খুব সহজ এবং বিশ্বাসযোগ্য সমাধান পাবে লংকাবাংলা।

oracleEditM20120229205825

ওরাকলের এই সেবা গ্রহনের ফলে এখন লংকাবাংলা পারফরমেন্সের কোনরকম পরিবর্তন ছাড়াই সিস্টেম বেকআপ ৬০ ভাগ দ্রুতগতিতে পুরোপুরি গ্রহন করতে পারবে।

ওরাকলের ডাটাবেস সম্পর্কে লংকাবাংলা সিকিউরিটিজ লি: এর প্রধান প্রযুক্তি কর্মকর্তা মুইনুল ইসলাম বলেন, “আমাদের শেয়ারহোল্ডার এবং গ্রাহকেরা মাত্র এক সেকেন্ডে মিলিয়ন ডলারের ব্যবসা করেন। তাই আমাদের সময় নষ্ট করার কোন সুযোগ নেই। তাই আমাদের প্রতিটি সেকেন্ডে গ্রাহকদের সেবা প্রদান নিশ্চিত করতে হয়। ওরাকলের ডাটাবেস অ্যাপ্লায়েন্স গ্রহনের পর থেকে এখন পর্যন্ত অপরিকল্পিত কোন খারাপ সময় আমাদের অতিবিাহিত করতে হয়নি। এটা খুবই নির্ভরশীল এবং আমাদের গ্রাহকসেবার মান বহুলাংশে বেড়েছে।”

ওরাকলের ডাটাবেস অ্যাপ্লায়েন্স একটি ফ্লেক্সিবল, স্ক্যালেবল সিস্টেম যার মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চ ডাটাবেস সেবা নিশ্চিত করা হয়। লংকাবাংলা এই সেবা গ্রহনের ফলে নিঃসন্দেহে তাদের গ্রাহকদের উল্লেখযোগ্য পরিবর্তিত উন্নত সেবা দিতে পারবে।”

About বদরুদ্দোজা মাহমুদ তুহিন

একটি উত্তর দিন