এশিয়ান ফুটবল গেমিং চ্যাম্পিয়নশিপের বাংলাদেশ বাছাই পর্ব অনুষ্ঠিত

এশিয়ান ফুটবল গেমিং চ্যাম্পিয়নশিপের বাংলাদেশ বাছাই পর্ব অনুষ্ঠিত

গত ১৫ সেপ্টেম্বর শেষ হয়ে গেল এশিয়ান ফুটবল গেমিং চ্যাম্পিয়নশিপ ২০১৩ এর বাংলাদেশ এর বাছাই পর্ব। এই পর্বের আয়োজন করে আমব্রেলা ম্যানেজমেন্ট। ইভেন্ট সহযোগী হিসাবে ছিল ক্যাসপারেস্কি, ইউসিসি এবং থার্মালটেক। মিডিয়া সহযোগী হিসাবে ছিল কমপিউটার জগত। তিন দিনের এই ইভেন্ট এর প্রতিযোগী ছিল দুই শতাধিক।

AFGC

গেমিং প্রতিযোগিতা হয় কম্পিউটার এবং প্লেস্টেশন থ্রি এই দুই পর্যায়ে। তিন দিন শেষে এ কম্পিউটার পর্বের ফাইনাল এ অংশগ্রহন করে ওয়ালীদ মুনির এবং সিয়াম। প্লেস্টেশন থ্রি এর ফাইনাল এ অংশগ্রহন করে আকাশ এবং আরিফ। কম্পিউটার পর্বের বিজয়ী হয় ওয়ালীদ মুনির এবং প্লেস্টেশন থ্রি পর্বে বিজয়ী হয় আকাশ।

এশিয়ান ফুটবল গেমিং চ্যাম্পিয়নশিপ ২০১৩ এর বাংলাদেশ এর বাছাই পর্ব আয়োজিত হয় মোহাম্মাদপুর এর রেজ গেমিং ক্যাফেতে। এই দুই বিজয়ী বাংলাদেশ এর প্রতিনিধিত্ব করবে মালয়েশিয়া এর চূড়ান্ত পর্বে সেপ্টেম্বর এর ২৯ তারিখ এ।

মালয়েশিয়া এর চূড়ান্ত পর্বে যোগ দিবে বাংলাদেশ ছাড়া আরও আট দেশ। এশিয়ান ফুটবল গেমিং চ্যাম্পিয়নশিপ মূল আয়োজক মালয়েশিয়া এর গেম মনস্টার।

আমব্রেলা ম্যানেজমেন্ট এর কর্ণধার বাসিতুল ইসলাম ইভেন্ট সম্পর্কে বলেন “আমরা খুব আনন্দিত এই ইভেন্ট নিয়ে। ভবিষ্যৎ এ স্পন্সরদের পৃষ্টপোষকতা অব্যাহত থাকলে আমরা এই ধরনের প্রতিযোগিতা নিয়মিত আয়োজন করতে পারবো ইনশাল্লাহ”।

About কমজগৎ ডেস্ক