এলএমএস ঢাকা করপোরেট লিগে চ্যাম্পিয়ন কম্পিউটার সোর্স

এলএমএস ঢাকা করপোরেট লিগে চ্যাম্পিয়ন কম্পিউটার সোর্স

SONY DSCএলএমএস ঢাকা করপোরেট লিগে চ্যাম্পিয়ন হয়েছে দেশের শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। লাস্ট ম্যান স্ট্যান্ডস গেম ফরম্যাটে শনিবার বনানী ওয়াপদা মাঠে অনুষ্ঠিত আসরের চূড়ান্ত খেলায় ইসলাম গার্মেন্টকে ১১৪ রানের বিশাল রানের ব্যবধানে জয় লাভ করে সিএসএল ক্রিকেট দল। খেলায় ইসলাম গর্মেন্ট টসে জিতে সিএসএল দলকে ব্যাটিংয়ে পাঠায়। ব্যাট হাতে ২০ ওভারে ৪ উইকেট ২২০ রান সংগ্রহ করে। সিএসএল’র পক্ষে ২৭ বলে সর্বোচ্চ ৫৩ রান করে আক্রাম দেওয়ান নাইম। জবাবে ব্যাট হাতে ১০৬ রানে গুটিয়ে যায় ইসলাম গার্মেন্ট দল।
দলের পক্ষে সর্বোচ্চ ৩৩ রান করে মেহেদী হাসান। ইনজামাম উল হক ও সৈয়দ মুস্তাহিদ হোসেন দুইটি করে উইকেট লাভ করে। খেলায় ১৪ বলে ৪৫ রান করে ম্যাচ সেরা হয়েছেন অপরাজিত লতিফুল আজম বাঁধন। অপরদিকে ৮ ম্যাচে ৪২৬ রান টুর্নমেন্ট সেরা ব্যাটসমান হয়েছেন সিএসল দলের ডান হাতি ব্যাটসম্যান মুস্তাহিদ হোসেন এবং ৩৪৫ রান করে ইসলাম গার্মেন্ট দলের শাহরিয়ার হামিদ। টুর্নামেন্টে সর্বোচ্চ ১৩ উইকেট শিকার করে ম্যাচ সেরা বোলার নির্বাচিত হয়েছেত রানার্স আপ দলের ফয়েজ বিন সাজ্জাদ।   খেলা শেষে এলএমএস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রাফায়েতুল ইসলাম বিজয়ী দল সিএসএল অধিনায়ক ও কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম মাহফুজুল আরিফের হাতে ক্রেস্ট তুলে দেন।
এসময় অন্যান্যের মধ্যে কম্পিউটার সোর্স পরিচালক এসএম মুহিবুল হাসান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জানানো হয়, বিশ্বব্যাপী অনুষ্ঠিত ক্রিকেটের নতুন এ ফরম্যাটে বাংলাদেশ র্যাংকিংয়ে শীর্ষে উঠেছে কম্পিউটার সোর্স ক্রিকেট দল।
প্রসঙ্গত, এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় জিমনেসিয়াম মাঠে অনুষ্ঠিত রমন লাম্বা ম্যাচের তৃতীয় আসরে ঢাকা ক্রিকেটার্স দলকে ৮ উইকিটে হারিয়ে বিজয় মুকুট ছিনিয়ে আনে কম্পিউটার সোর্স ক্রিকেট দল। ওই খেলায় ৩৬ বলে ৮০ রান করে ম্যান অব দ্য ম্যাচ হন সিএসএল দলের স্বাধীন মাহমুদ।

About Sohel Rana

একটি উত্তর দিন