এমএসআই মাদারবোর্ড প্রশিক্ষণ কর্মশালা

এমএসআই মাদারবোর্ড প্রশিক্ষণ কর্মশালা

আগামীর দুনিয়ায় গ্রাফিক্স কাজের পরিসর বাড়ায় কম্পিউটারের প্রাণ হিসেবে বিবেচিত চতুর্থ প্রজন্মের মাদারবোর্ডে মাইক্রোচিপ, ভিজ্যুয়ালাইজেশন এবং হিট সিংক ব্যবস্থাপনাকে ঢেলে সাজানো হয়েছে। আর্দ্রতা প্রতিরোধ, ইলেকট্রো স্ট্রাটিক ডিসচার্জ, ইলেকট্রো ম্যাগনেটিক ইন্টারফিয়ারেন্স এবং উচ্চতাপ প্রতিরোধক ব্যবস্থা নিয়ে এমএসআই উদ্ভাবন করেছে মিলিটারি ক্লাস ৪ প্রযুক্তির মাদারবোর্ড- জেড৮৭, এমপাওয়ার, এম গেমিং, ক্লাসিক সিরিজের মাদারবোর্ড।

image001(2)

এই মাদারবোর্ড গুলোর কারিগরি বিষয় নিয়ে বৃহস্পতিবার ঢাকায় অনুষ্ঠিত হয় এমএসআই পার্টনার মিট ও ট্রেনিং প্রোগ্রাম। কম্পিউটার সোর্স এর মিরপুর শাখা অফিসের সভাকক্ষে অনুষ্ঠিত এই কর্মশালায় ২৯ জন ডিলার ও সেলসম্যান প্রশিক্ষণ নেন।

কম্পিউটার সোসর্ এর পরিচালক এ ইউ খান জুয়েল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রশিক্ষণ পরিচালনা করেন প্রতিষ্ঠানের পণ্য ব্যবস্থাপক মিজানুর রহমান পলাশ। এসময় আগামী দিনের মাদারবোর্ড এর স্থানীয় বাজার সম্পর্কে প্রশিক্ষণার্থীদের ধারণা দেন কম্পিউটার সোর্স এর মিরপুর শাখা ব্যবস্থাপক মশিউর রহমান রাজু। প্রশিক্ষণ কর্মশালায় চতুর্থ প্রজন্মের মাদারবোর্ড এর খুঁটিনাটি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন