এখনই ডট কম এ পাওয়া যাবে কম্পিউটার ও ইলেক্ট্রনিক্স পণ্য

এখনই ডট কম এ পাওয়া যাবে কম্পিউটার ও ইলেক্ট্রনিক্স পণ্য


বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইট এখনই ডট কম এ চালু করা হলো কম্পিউটার ও ইলেক্ট্রনিক্স বিভাগ। ১২ জানুয়ারী কিউবী ল্যাপটপ মেলায় বাংলাদেশ বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব ইয়াফেস ওসমান এখনই ডট কম ওয়েবসাইটে কম্পিউটার ও ইলেক্ট্রনিক্স বিভাগের উদ্বোধন করেন। এখনি ডট কম এর প্রধান নির্বাহী জনাব শামীম আহসান নতুন এ বিভাগটির বিভিন্ন সুবিধাদি সংক্ষিপ্ত ভাবে উপস্থাপন করেন। তিনি বলেন, এখন থেকে এখনি ডট কম এর পণ্য বিভাগের সামগ্রীসমূহ সারা দেশে ক্রেতার ঘরে পৌছে দেয়া হবে।

তথ্য ও প্রযুক্তি ব্যক্তিত্ব জনাব মোস্তাফা জব্বার, মুনীর হাসান ও বাংলাদেশ কম্পিউটার সমিতির সাধারণ সম্পাদক জনাব শহীদ আল মুনীর বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন এখনি ডট কম এর এজিএম, ফিন্যান্স জনাব মোহাম্মাদ এনামুল হক ও রিলেসনশীপ ম্যানেজার জনাব মুহাম্মদ আতিক।

এখনি ডট কম ওয়েবসাইটের পণ্য বিভাগে আকর্ষনীয় মূল্যহ্রাসে কম্পিউটার ও বিভিন্ন ইলেক্ট্রনিক্স সামগ্রী প্রদর্শিত হচ্ছে। যে কেউ অনলাইনে খুব সহজেই পণ্যগুলোর অর্ডার দিতে পারবে। আজ থেকে ল্যাপটপ, ক্যামেরা, পেনড্রাইভসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স সামগ্রী কেনা অনেক সহজ হয়ে গেল। পণ্যে আকর্ষনীয় মূল্যহ্রাস ও সহজলভ্যতা প্রদানের মাধ্যমে জীবনে স্বাচ্ছন্দতা নিয়ে আসাই এখনি ডট কম এর অন্যতম লক্ষ্য। ওয়েব সাইটটির ঠিকানা: www.akhoni.com

(প্রেস বিজ্ঞপ্তি)

About mehdi

একটি উত্তর দিন