এখনই ডটকম ও মাস্টারকার্ডের ক্যাম্পেইনে বিজয়ীর হেলিকপ্টারে ভ্রমণ

এখনই ডটকম ও মাস্টারকার্ডের ক্যাম্পেইনে বিজয়ীর হেলিকপ্টারে ভ্রমণ

ekhanei১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে’তে বিজয়ী যুগলের হেলিকপ্টারে আকাশে ওড়ার মধ্য দিয়ে শেষ হলো ‘লাভ ইজ ইন দ্য ইয়ার’ ক্যাম্পেইন। ভ্যালেন্টাইন ডে উপলক্ষে দেশের শীর্ষ স্থানীয় ই-কমার্স পোর্টাল এখনইডটকম মাস্টারকার্ডের সহযোগিতায় এই বিশেষ ক্যাম্পেইনটির আয়োজন করে।
প্রচারণার শুরু থেকে ১২ ফেব্রুয়ারি ২০১৫ পর্যন্ত অংশগ্রহনকারীরা এখনইডটকম থেকে পণ্য ক্রয়ের মধ্য দিয়ে তাদের ভালোবাসার মানুষের জন্যে ভিডিও, এসএমএস বা ইমেইলের মাধ্যমে ম্যাসেজ শেয়ার করেছেন। একটি বিচারক প্যানেল সবচেয়ে রোমান্টিক ম্যাসেজগুলো নির্বাচন করেন। এই প্যানেলের অন্যতম সদস্য হিসেবে ছিলেন তারকা দম্পতি মোস্তফা সারওয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা, এখনইডটকমের সিইও শামীম আহসান, মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল এবং এখনইডটকমের ডিরেক্টর-স্ট্র্যাটেজি অ্যান্ড প্ল্যানিং কামরুন আহমেদ।
বিজয়ী ম্যাসেজ প্রেরক পুরস্কার হিসেবে তার প্রিয়তমাকে নিয়ে ঢাকার স্কাইলাইনে হেলিকপ্টারে ঘুরে বেড়াবার অভুতপুর্ব সুযোগ পেয়েছেন। ‘লাভ ইজ ইন দ্য এয়ার’ শিরোনামের এই কার্যক্রম শেষ হয়েছে আবাহনী মাঠে।
এখনইডটকমের সিইও শামীম আহসান এ বিষয়ে উপস্থিত সকলের সঙ্গে তার চিন্তা বিনিময় করে বলেন, ‘আমাদের গ্রাহকদের এই অসামান্য উপহারটি দিতে পেরে আমরা দারুণভাবে আনন্দিত। একইসঙ্গে এই কাজে পরপর দ্বিতীয়বারের মতো মাস্টারকার্ডের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে অংশ নিতে পেরে আমরা গর্বিত। এই কার্যক্রমে আমাদের সাইটের মাধ্যমে গ্রাহকরা তাদের প্রিয়জনের জন্যে অনন্য সাধারণ উপহার দেয়ার পাশাপাশি খুবই নিরাপদ অনলাইন শপিং অভিজ্ঞতাও অর্জন করতে পেরেছেন।’
মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘মাস্টারকার্ড ভ্যালেন্টাইন ডে উপলক্ষে  এখনই ডটকমের সঙ্গে এই অনন্য উদ্যোগ নিতে পেরে দারুণভাবে আনন্দিত। আমরা এই বিশেষ দিনে আমাদের গ্রাহকদের তাদের প্রিয় মানুষদের সাথে নিয়ে ঝামেলামুক্ত কেনাকাটা করে সুন্দর সময় কাটানোর ব্যাপারে নিশ্চয়তা দিচ্ছি। দেশের ই-কমার্স সম্প্রসারণের পাশাপাশি আমাদের কার্ডহোল্ডারদের জন্যে বিশেষায়িত সেবা প্রদান করতে পারা আমাদের জন্যে গর্বের বিষয়।’
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফয়সাল কবীর ঢাকার আকাশে একটি রোমান্টিক হেলিকপ্টারে ওড়ার প্রথম পুরস্কার পেয়েছেন। যথাক্রমে মোহাম্মদ আমিনুল দ্বিতীয় পুরস্কার এবং তানভীর ফয়সাল তৃতীয় পুরস্কার পেয়েছেন। অন্যান্য পুরস্কারের মধ্যে ছিল ওয়েস্টিন হোটেলে ক্যান্ডেল লাইট কাপল ডিনার, কক্সবাজারের প্রাসাদ প্যারাডাইসে ২রাত ও ৩দিন থাকার সুযোগ, ইউনিলিভারের পক্ষ থেকে বিশেষ গিফট হ্যাম্পার এবং এলিমেন্ট ফাইভ এর পক্ষ থেকে বিশেষ গিফট ভাউচার।
কো-পার্টনার এবং মিডিয়া পার্টনারের প্রতিনিধিসহ বিজয়ীগণ তাদের পরিবারের সঙ্গে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এখনই.কম এর সাথে এই আয়োজনের প্রধান সহযোগী মাস্টারকার্ড। মিডিয়া পার্টনার হিসেবে ছিল একাত্তর টিভি এবং কো-পার্টনারদের মধ্যে ছিল দ্য ওয়েস্টিন ঢাকা, প্রাসাদ প্যারাডাইস এবং এলিমেন্ট ফাইভ।

About Sohel Rana

একটি উত্তর দিন