ঈদ উপলক্ষে আপনজোন ডটকমের কেনাকাটা উৎসব

ঈদ উপলক্ষে আপনজোন ডটকমের কেনাকাটা উৎসব

aponzone-eid-offer (2)বছর ঘুরে আবার এসেছে ঈদ এবং ঈদের কেনাকাটা ব্যস্ত হয়ে উঠছে নগরীর বিপনী বিতানগুলো। এবার অভিজাত শপিং মলগুলোর পাশাপাশি বিভিন্ন ই-কমার্স সাইট থেকেও ঈদ কেনাকাটায় ক্রেতাদের বেশ আগ্রহ ও লক্ষ্য করা যাচ্ছে।    ঈদকে কেন্দ্র করে বাংলাদেশের জনপ্রিয় ও অন্যতম প্রধান ই-কমার্স সাইট আপনজোন ডটকমে শুরু হয়েছে ঈদে অনলাইন কেনাকাটা উৎসব। এই উৎসবের সময় থাকছে ক্রেতাদের জন্য ঈদের পোশাক, গহনা, ঘড়ি, পারফিউম, টি-শার্ট সহ সকল পন্যের উপর বিশেষ ছাড় এবং যেকোন কিছু কিনলেই নিশ্চিত উপহার। এছাড়া এসময়ের কেনাকাটার উপর সকল ক্রেতাই পাবেন ৫% থেকে ৫০% ক্যাশব্যাক। যা তিনি পরবর্তিতে যেকোন সময় আপনজোন ডটকম থেকে কেনাকাটায় ব্যবহার করতে পারবেন।
আপনজোন ডটকমে এ উৎসব চলাকালিন সকল ক্রেতাই বাংলাদেশের যেকোন স্থানে পাবেন ফ্রি হোম ডেলিভারি সুবিধা। অফারটি চাঁদ রাত পর্যন্ত কার্যকর থাকবে এবং অফার শেষে লটারির মাধ্যমে নির্বাচিত দুজন ক্রেতা জিতে নিবেন সঙ্গী সহ বুফে ডিনার।
উল্লেখ্য ঈদকে সামনে রেখে আপনজোন ডটকমকে এসেছে নতুন নতুন ডিজাইনের শাড়ি, থ্রিপিস, গহনা, প্রসাধনী, ছেলেদের টি-শার্ট, ঘড়ি, সানগ্লাস, বিভিন্ন ঘর সাজানো ও রান্নাঘরের সামগ্রী এবং নিত্যনতুন সব প্রযুক্তি পন্য ও গ্যাজেট। আগ্রহীরা বিস্তারিত জানতে এবং উৎসবে যোগ দিতে ভিজিট করুন: http://www.aponzone.com/। এছাড়া ০১৭৯০০২৫৫২৫ এই নাম্বারে ফোন করেও বিস্তারিত জানা এবং সকল পন্য অর্ডার করা যাবে।

About Sohel Rana

একটি উত্তর দিন