ঈদে ওয়ালটনের নতুন ৩৬ মডেলের এলইডি টিভি

ঈদে ওয়ালটনের নতুন ৩৬ মডেলের এলইডি টিভি

walton ledঈদ উপলক্ষে ওয়ালটন বাজারে এনেছে  ৩৬ টি মডেলের নতুন এলইডি টিভি। প্রতিষ্ঠানটির কর্মকর্তারা দাবি করেছেন,দেশে তৈরি উচ্চমানের ওয়ালটন টিভিই এবার বিক্রি হচ্ছে সবচেয়ে বেশি।
ঈদ উপলক্ষে ওয়ালটন বাজারে ছেড়েছে ১৯,২০,২৪,২৮ ও ৩২ ইঞ্চির আকর্ষণীয় ডিজাইনের মোট ৩৬ টি নতুন মডেলের এলইডি টিভি। এর মধ্যে ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে ২০ ইঞ্চির এলইডি টিভি।
দুই পাশে শক্তিশালী সাউন্ড বক্স থাকায় এর নাম দেয়া হয়েছে ‘বুম বক্স’। এর বাইরে নতুন এসেছে ১৯, ২৪, ২৮ ও ৩২ ইঞ্চির সিলভার ভার্সনের এলইডি টিভি। বাজারে আরো রয়েছে ৪০, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি টিভি। মোট ৮৫ টি মডেলের মধ্যে ২৭ টি রয়েছে কালার লাইন বা সিআরটি।
ওয়ালটনের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার বলেন, গত কয়েক মাসে সারা দেশে এলইডি টিভির বিক্রি বেড়েছে উল্লেখযোগ্য হারে। মূলত, চোখের জন্য স্বস্তিদায়ক, ঝকঝকে ছবি, রুচিসম্মত ডিজাইন, সাশ্রয়ী মূল্য এবং বিদ্যুৎ সাশ্রয়ী হওয়ায় সম্প্রতি এলইডি টিভির প্রতি ক্রেতাদের আকর্ষণ বেড়েছে।
তিনি আরো বলেন, কোরবানি  ঈদকে ঘিরে গত জুন ও জুলাই মাসে গতবারের চেয়ে কয়েকগুণ বেশি এলইডি টিভি বিক্রি হয়েছে। এর মধ্যে, গত জুলাই মাসে যে কোন সময়ের তুলনায় রেকর্ড পরিমান এলইডি টিভি বিক্রি হয়েছে ওয়ালটনের।
ওয়ালটনের ১৯ ইঞ্চি এলইডি টিভি বিক্রি হচ্ছে মাত্র ১০ হাজার ৯০০ টাকায়। বর্তমান বাজারে যেখানে সিআরটি টিভির দামও এরচেয়ে বেশি। হাই পিকচার রেজ্যুলেশনের ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন ক্রেতারা পাচ্ছেন ১৩৯০০ টাকায়, ২৮ ইঞ্চি ১৭৯০০ টাকায়, ৩২ ইঞ্চি ২০৪০০ টাকায়, ৪০ ইঞ্চি ৩৩৭০০ টাকায়, ৪৩ ইঞ্চি ৪২৯০০ টাকায়, ৪৯ ইঞ্চি ৫৭৯ ০০ টাকায় ও ৫৫ ইঞ্চি এলইডি টিভি পাচ্ছেন ৭০৯০০ টাকায়। ওয়ালটনের ৩২ ইঞ্চি এন্ড্রয়েড স্মার্ট এলইডি টিভি বিক্রি হচ্ছে ২৯৯০০ টাকায় ৪৩ ইঞ্চি ৫২৯০০ টাকায়,৪৯ ইঞ্চি ৬৩৯০০ টাকায় এবং ৫৫ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি ৮১৯০০ টাকায়।

About Sohel Rana

একটি উত্তর দিন