ইসলামিক ই-কমার্স সাইট জান্নাতবিডি ডট কম

ইসলামিক ই-কমার্স সাইট জান্নাতবিডি ডট কম

jannatরমজানে যাত্রা শুরু করেছে ইসলামিক ই-কমার্স সাইট Jannatbd.com। এটি বাংলাদেশের অন্যতম বৃহৎ ইসলামিক পণ্যের ই-কমার্স সাইট। সাইটটিতে ২০টি ক্যাটাগরিতে প্রায় ১,০০০০ পণ্য আছে। বোরকা, আবায়া, জায়নামায, ইসলামিক বই, টুপি, মিসওয়াক, আতর, হিজাব, ইসলামিক DVD ইত্যাদি সহ নানারকমের ইসলামী পণ্যের অনলাইন শপিং সিটি। ইসলামিক পণ্যের পাশাপাশি পাওয়া যাবে ২০ টি ব্রান্ডের স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাব, জুয়েলারি, ক্রোকারিজ ও পোশাকসহ একটি  ইসলামি পরিবারের পুরো অনলাইন সপিং এর সকল  কেনাকাটা এক ই-কমার্স সাইট Jannatbd.com থেকে।
Jannatbd.com থেকে ৫০০ টাকার পণ্য কিনলে গ্রাহকরা পাবেন জান্নাত বিডি মেম্বারসীপ কার্ড। যার মেয়াদ হবে ১ বছর। ১ বছরের মধ্যে সকল পণ্যে গ্রাহকরা পাবেন ১০% নগদ ছাড়। বাংলাদেশের ৬৪ টি জেলায় বিনা কুরিয়ার চার্জে পণ্য সরবারহ করবে Jannatbd.com।
জান্নাত বিডির কো-ফাউন্ডার এবং সি.ই.ও নিজাম উদ্দিন আকন্দ বলেন ” বাংলাদেশের ৯০% লোকেই হল মুসলিম। আর মুসলিম পরিবারে সাধারণ পণ্যের পাশাপাশি দরকার হয় জায়নামাজ, কুরান শরীফ, বোরকা ইত্যাদি ইসলামিক পণ্য। সুতরাং এই রকম একটি ই কমার্স সাইট দরকার যেখানে সাধারন পণ্যের পাশাপাশি ইসলামিক পন্য ও পাওয়া যাবে। আমরা সেই সব গ্রাহকের চাহিদা পুরনের লক্ষ্যে তৈরী করছি Jannatbd.com।
খুব শিগগির এটা আরো ইসলামিক পন্যের কালেকশন নিয়ে আসবে। মসজিদ, মাদ্রাসার প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীও এখানে পাওয়া যাবে। সাধারন মুসলিমের চাহিদা পুরনের পাশাপাশি Jannatbd.com ইসলামিক প্রতিষ্ঠানের চাহিদাও পুরন করবে।
এই ওয়েব সাইটের মাধ্যমে সাধারণ ক্রেতারা সকল ধরণের ডেবিট বা ক্রেডিট কার্ড, ব্যাংক ট্রান্সফার, মোবাইল পেমেন্ট অথবা চেক অথবা নগদের মাধ্যমে পেমেন্ট করতে পারবে।

About Sohel Rana

একটি উত্তর দিন