ইন্টারনেট ব্যাংকিংয়ে এনআরবি ব্যাংক ও এসএসএল ওয়্যারলেস চুক্তি

ইন্টারনেট ব্যাংকিংয়ে এনআরবি ব্যাংক ও এসএসএল ওয়্যারলেস চুক্তি

SSL Wireless Signed with NRB Bankদেশের এনআরবি ব্যাংক লিমিটেড তাদের গ্রাহকদেরকে ইন্টারনেট ভিত্তিক ব্যাংকিং সুবিধা ব্যবহার করে মোবাইল টপ-আপ প্রদান করার জন্য মোবাইল ভিত্তিক সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান সফটওয়্যার শপ লিমিটেডের (এসএসএল ওয়্যারলেস) সাথে সোমবার (১৬ মার্চ) চুক্তিবদ্ধ হয়েছে।
এনআরবি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও চিফ এক্সিকিউটিভ অফিসার মুখলেসুর রহমান এবং এসএসএল ওয়্যারলেসের ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।
সর্বাধুনিক ব্যাংকিং সফটওয়্যার ব্যবহার করে অনলাইন ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে এনআরবি ব্যাংক লিমিটেড দৃঢ় প্রত্যয়ী। এনআরবি ব্যাংকের মূল ব্যাংকিং সেবাসমুহ একটি সুদৃঢ় তথ্যপ্রযুক্তিগত অবকাঠামোর উপর সম্পূর্ণভাবে নির্ভরশীল এবং এই অবকাঠামোটি প্রতিনিয়ত আরও উন্নত এবং সম্প্রসারিত করা হচ্ছে।
প্রতিষ্ঠার পর থেকেই এসএসএল ওয়্যারলেস বাংলাদেশে মোবাইল ফোন ভিত্তিক মূল্য সংযোজিত সেবা প্রদানকারী প্রতিষ্ঠানদের মধ্যে একটি প্রথম সারির প্রতিষ্ঠান হিসেবে নিজেদের অবস্থান প্রতিষ্ঠা করতে আপ্রান চেষ্টা করছে এবং এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে একটি উদ্ভাবনি শক্তিসম্পন্ন প্রতিষ্ঠান হিসেবে প্রথম স্থান দখলের জন্য জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতা করে যাচ্ছে। এনআরবি ব্যাংকের গ্রাহকদের জন্য মোবাইল টপ-আপ সেবাটি এসএসএল ওয়্যারলেসের গ্রাহকসেবার ক্ষেত্রে ধারাবাহিক অগ্রযাত্রারই একটি ফসল। এই সেবার মাধ্যমে এনআরবি ব্যাংকের গ্রাহকগণ যে কোনো সময় যে কোন স্থান থেকে ইণ্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে তাদের মোবাইল ফোনের ব্যালেন্স রিচার্জ ও ওয়াইম্যাক্সের বিল পরিশোধ করতে পারবেন।
উক্ত অনুষ্ঠানে এনআরবি ব্যাংকের হেড অব আইটি ও অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল অপারেশনস মামুন সিরাজী ও হেড অফ রিটেইল ব্যাংকিং রাহাত শামসসহ পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ এবং এসএসএল ওয়্যারলেসের জেনারেল ম্যানেজার, আশিষ চক্রবর্তী ছাড়াও উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

About Sohel Rana

একটি উত্তর দিন