“ইন্টারনেটের Virus থেকে মুক্তি, টিপস নিন Without চুক্তি!”

“ইন্টারনেটের Virus থেকে মুক্তি, টিপস নিন Without চুক্তি!”

ভাইরাস! ভাইরাস! ভাইরাস! নেট ব্রাউজ কারিদের এটি একটি দৈনন্দিন সমস্যা! যারা নেট ব্রাউজ করি প্রায়ই এই সমস্যায় ভুক্তে হয়। অনেকেই ভাইরাসের কবল থেকে বাঁচতে বিভিন্ন antivirus ইউজ করে থাকেন, তবুও মুক্তি পাননি। তবে সঠিকভাবে ইউজ করলে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

"ইন্টারনেটের Viruse থেকে মুক্তি, টিপস নিন Without চুক্তি!"   ভাইরাস! ভাইরাস! ভাইরাস! নেট ব্রাউজ কারিদের এটি একটি দৈনন্দিন সমস্যা! যারা নেট ব্রাউজ করি প্রায়ই এই সমস্যায় ভুক্তে হয়। অনেকেই ভাইরাসের কবল থেকে   বাঁচতে বিভিন্ন antivirus ইউজ করে থাকেন, তবুও মুক্তি পাননি। তবে সঠিকভাবে ইউজ করলে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।   ইন্টারনেট ব্রাউজকালিন সময় কখন আপনার কম্পিউটারে virus প্রবেশ করবে আপনি বুঝতেও পারলেননা, ভাইরাসের কারণে কম্পিউটারটি হ্যাং হতে পারে, আবার বা   restart হতে পারে। এমন হতে পারে কিছু আশ্চর্য রকম ম্যাসেজও দেখা দিত পারে। এমতাবস্থায় আপনার কম্পিউটারটি ধির কিংবা স্থির হয়ে যাবে। সেক্ষেত্রে আপনি   যদি Windows7 ইউজার হন তবে microsoft-এর free essential খুব ভালো সার্ভিস দেবে। এছাড়া যারা অন্যান্য Windows ইউজ করেন   তারা অন্য কোন antivirus ইউজ করাই ভালো। তবুও যেই antivirus-ই ইউজ করেন মাঝে মাঝেই আপডেট করে নিবেন। আরো একটা বিষয় নেটে ডুকে   না বুঝে যেকোনো ওয়েবে Registration করবেননা। এতে করে virus আক্রান্ত হওয়ার আশংকা বেড়ে যায়।

ইন্টারনেট ব্রাউজকালিন সময় কখন আপনার কম্পিউটারে virus প্রবেশ করবে আপনি বুঝতেও পারলেননা, ভাইরাসের কারণে কম্পিউটারটি হ্যাং হতে পারে, আবার বা restart হতে পারে। এমন হতে পারে কিছু আশ্চর্য রকম ম্যাসেজও দেখা দিত পারে। এমতাবস্থায় আপনার কম্পিউটারটি ধির কিংবা স্থির হয়ে যাবে। সেক্ষেত্রে আপনি যদি Windows7 ইউজার হন তবে Microsoft-এর free essential খুব ভালো সার্ভিস দেবে। এছাড়া যারা অন্যান্য Windows ইউজ করেন তারা অন্য কোন antivirus ইউজ করাই ভালো। তবুও যেই antivirus-ই ইউজ করেন মাঝে মাঝেই আপডেট করে নিবেন। আরো একটা বিষয় নেটে ডুকে না বুঝে যেকোনো ওয়েবে Registration করবেননা। এতে করে virus আক্রান্ত হওয়ার আশংকা বেড়ে যায়।

About Mahdi Hasan

Mahdi Hasan

একটি উত্তর দিন