ইনফোটেক’র মার্চেন্ট সল্যুশন ব্যবহার করবে লংকা বাংলা

ইনফোটেক’র মার্চেন্ট সল্যুশন ব্যবহার করবে লংকা বাংলা

CSL InfoTechপুঁজিবাজারে বিনিয়োজিত অর্থের সর্বোচ্চ মুনাফা বৃদ্ধি ও ঝুঁকি ব্যবস্থাপনায় বিশেষায়িত মার্চেন্ট ব্যাংকিং ওয়েব অ্যাপ্লিকেশন তৈরি করেছে কম্পিউটার সোর্স এর সহযোগী প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স ইনফোটেক। ওয়েব অ্যাপ হলেও ট্যাব থেকেও ব্যবহার করা যায় কৃত্রিম বুদ্ধিমত্তার এই সল্যুশনটি।
উদ্ভাবনের শুরুতেই পোর্টফোলিও ব্যবস্থাপনায় অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে যাচ্ছে দেশের অন্যতম লগ্নিকারী প্রতিষ্ঠান লংকা বাংলা ইনভেস্টমেন্ট। এ লক্ষ্যে বুধবার উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা চুক্তি সম্পাদিত হয়েছে। নগরীরর মতিঝিলের লংকাবাংলা ইনভেস্টমেন্ট কার্যালয়ে অনুষ্ঠিত এই চুক্তি অনুষ্ঠানে কম্পিউটার সোর্স পরিচালক আবু মোস্তফা চৌধুরী সুজন, কম্পিউটার সোর্স ইনফোটেক পরিচালক (অ্যাপ্লিকেশন) মো. সোলায়মান হোসাইন, অ্যাপ্লিকেশনটির প্রকল্প পরিচালক মহসীন উদ্দিন ও ব্যবসায় ব্যবস্থাপক শারমীন আকতার।
অপরদিকে লংকাবাংলা’র পক্ষ থেকে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী খন্দকার কায়েস হাসান, প্রধান পরিচালন কর্মকর্তা হাসান জাবেদ চৌধুরী, প্রযুক্তি ও প্রতিস্থাপন বিভাগের প্রধান শাহজালাল উদ্দীন চৌধুরী এবং অর্থায়ন ও হিসাব বিভাগের প্রধান নাজমুল ইসলাম।
অনুষ্ঠানে কম্পিউটার সোর্স ইনফোটেক পরিচালক (অ্যাপ্লিকেশন) মো. সোলায়মান হোসাইন বলেন, যে কোনো দেশের জন্য ব্যাংকিং ও অর্থনীতি খাতটি  খুবই স্পর্শকাতর। ঝুঁকিমুক্ততা ও ব্যবহার বান্ধব ফিচার সন্নিবেশনের মাধ্যমে দেশেই এই খাতে অবদান রাখার পাশাপাশি বিশ্ববাজারে দেশের গৌরব ছড়িয়ে দিতে এই অ্যাপ্লিকেশনটি  ইনফোটেক’র প্রথম পদক্ষেপ। এই পদক্ষেপে লংকা বাংলা’র মতো শীর্ষ একটি প্রতিষ্ঠান আমাদেরকে পছন্দ করায় আমাদের মিশন আরও বেগবান হলো।

About Sohel Rana

একটি উত্তর দিন