ইউনিয়ন ব্যাংক-এসএসএল ওয়্যারলেস চুক্তি স্বাক্ষর

ইউনিয়ন ব্যাংক-এসএসএল ওয়্যারলেস চুক্তি স্বাক্ষর

union bankইউনিয়ন ব্যাংক লিমিটেড তাদের গ্রাহকদের ‘এসএমএস ব্যাংকিং সেবা’ প্রদানের লক্ষ্যে মোবাইলভিত্তিক সেবাদানকারী প্রতিষ্ঠান এসএসএল ওয়্যারলেস (সফটওয়্যার শপ লিমিটেড) এর সাথে চুক্তি করেছে। ২৬ এপ্রিল ইউনিয়ন ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর হয়।
উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল হামিদ মিঁয়া, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মাদ সালেহ, উপদেষ্টা এস এম আমিনুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এস এ এম সলিমুল্লাহ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ বি এম মোকাম্মেল হক চৌধুরী, কোম্পানি সেক্রেটারি আব্দুল হান্নান খান উপাস্থিত ছিলেন। এসএসএল ওয়্যারলেসের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম, জেনারেল ম্যানেজার আশীষ চক্রবর্তী, হেড অব ইঞ্জিনিয়ার শাহজাদা রেদওয়ান, ম্যানেজার সউদ বিন জাহানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসএসএল ওয়্যারলেস গত  ৬ বছরের অধিক সময় থেকে  ‘এসএমএস ব্যাংকিং’ সেবা প্রদান করে আসছে এবং ইতোমধ্যে ৩০টির অধিক ব্যাংক এসএসএল ওয়্যারলেসের এই সেবা গ্রহন করছে। ইউনিয়ন ব্যাংকের গ্রাহকগণ এখন থেকে তাদের ব্যাংক অ্যাকাউন্ট ও লেনদেনের তথ্য মোবাইলের মাধ্যমে জানতে পারবেন। গ্রাহকদের এই সেবা প্রদানের মাধ্যমে ইউনিয়ন ব্যাংকের সুনাম ও গ্রাহকসন্তুষ্টি আরো বাড়বে বলে আশা প্রকাশ করা হয়।
এই পরিষেবা ব্যবহার করে ইউনিয়ন ব্যাংকের গ্রাহক নিম্নলিখিত সেবা সমূহ পাবেন:
প্রতিটি লেনদেনের তথ্য, কোন লিমিট অতিক্রমকরণ সতর্কবার্তা, ব্যাংক কর্তৃক প্রদত্ত কোন নতুন সেবার ব্যাপারে অবহিতকরণ বার্তা ও    কোন ধরণের জালিয়াতি সনাক্তকরণ ও তদনুযায়ী ব্যবস্থা গ্রহন।

About Sohel Rana

একটি উত্তর দিন