আসুসের ৯ সিরিজের গেমিং মাদারবোর্ড দেশের বাজারে

আসুসের ৯ সিরিজের গেমিং মাদারবোর্ড দেশের বাজারে

২০শে মে বিশ্বখ্যাত আসুস পণ্যের বিপণনকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড তাদের প্রধান কার্যালয়ে আসুসের ৯ সিরিজ মাদারবোর্ড এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বাংলাদেশের আইটি মার্কেটে অবমুক্তের ঘোষনা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে আসুসের ৯ সিরিজের ম্যাক্সিমাস ৭ হিরো, জেড৯৭-কে এবং এইচ৯৭এম-ই এই অত্যাধুনিক ৩টি মডেলের মাদারবোর্ডগুলোর আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করেন গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, আসুস বাংলাদেশের ন্যাশনাল সেলস ম্যানেজার জিয়াউর রহমান, আসুস মাদারবোর্ড পণ্য ব্যবস্থাপক মাহবুবুল গনি।

নতুন মাদারবোর্ডগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা উপস্থাপন করেন আসুস বাংলাদেশের ন্যাশনাল সেলস ম্যানেজার জিয়াউর রহমান। ইন্টেল ৯ সিরিজ চিপসেটের জেড৯৭ এবং এইচ৯৭ মাদারবোর্ডগুলো এলজিএ ১১৫০ সকেটের ইন্টেল ৪র্থ, নতুন ৪র্থ এবং ৫ম জেনারেশনের কোর প্রসেসরসমূহ, যেমন- হ্যাসওয়েল, হ্যাসওয়েল রিফ্রেশ, হ্যাসওয়েল রিফ্রেশ কে-সিরিজ/ডেভিল’স ক্যানিয়ন সমর্থণ করে। এই মাদারবোর্ডগুলো বিভিন্ন পেশার কম্পিউটার ব্যবহারকারীদের কম্পিউটার ব্যবহারে নতুন দিগন্তের সূচনা করবে। সহজ দৈনন্দিন কম্পিউটিংয়ের পাশাপাশি এ মাদারবোর্ডগুলো মূলত হার্ডকোর গেমার ও যারা গ্রাফিক্সের কাজ করেন তাদের জন্য আদর্শ। এই সিরিজের রিপাবলিক অব গেমার (আরওজি), দ্যা আল্টিমেট ফোর্স (টিইউএফ) এবং ডব্লিউএস(ওয়ার্কস্টেশন) ফিচারের  এই মাদারবোর্ডগুলোতে রয়েছে অনন্য প্রযুক্তিসমূহ যা জেড৯৭ এবং এইচ৯৭ চিপসেট সমূহের কর্মক্ষমতা বাড়িয়ে দিয়ে ভালো ব্যবহারকারীর অভিজ্ঞতা, কর্ম দক্ষতা, স্থায়িত্ব এবং আপগ্রেড বাছাই করার সুবিধা প্রদান করে। আরো রয়েছে ক্রিস্টাল সাউন্ড-২ এবং টার্বো ল্যান ফিচার, যা উচ্চ গতির ডেটা আদান-প্রদান বজায় রেখে অনলাইন গেমিং স্বাচ্ছন্দ্য এবং উপভোগ্য করে তুলবে।

গ্লোবাল ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার বলেন, “বাংলাদেশের বাজারে আসুস মাদারবোর্ডের সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা প্রদানে আমরা সর্বোচ্চ পর্যায়ের গুরুত্ব দিয়ে থাকি। আমরা আশা করছি আসুসের পূর্ববর্তী সিরিজের মাদারবোর্ডের ন্যায় এই সিরিজের মাদারবোর্ডগুলোও বাংলাদেশের আইটি মার্কেটে আলোড়ন সৃষ্টি করতে সমর্থ হবে। তিনি আরো বলেন, “আসুসের মাদারবোর্ড বিশ্বের সবচেয়ে বেশী পুরস্কার প্রাপ্ত এবং সবচেয়ে বেশী নির্ভরযোগ্য মাদারবোর্ড। আশা করি পূর্বের সব সময়ের ন্যায় এইবারও এই মাদারবোর্ডটির বাজারজাত, প্রচার ও প্রসারে আপনাদের সকলের সহযোগীতা পাবো।
মাদারবোর্ডগুলো ১০ হাজার টাকা থেকে ২৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন